আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ২:৫৪

জনগনের সেবা করতে দলীয় মনোনয়ন চাই :: ইঞ্জিনিয়ার লিয়াকত আলী

 

দৃষ্টি নিউজ:


একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৪(কালিহাতী) আসনে মনোনয়ন প্রত্যাশি ও কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী বলেছেন, আপামর জনসাধারণের খাদেম হিসেবে সৎভাবে বেশি বেশি সেবা করার জন্য দলীয় মনোনয়ন চাই। আওয়ামীলীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন ‘সৎ,কর্মঠ, দলের প্রতি নিবেদিত এবং তৃণমূলের সমর্থন আছে এমন ক্লিন ইমেজের অধিকারীকেই দলীয় মনোনয়ন দেবেন’; সে লক্ষ্যেই কাজ করে যাচ্ছি। তিনি বলেন, দলীয় হাইকমান্ডে খোঁজ নিয়ে জেনেছি, জননেত্রী প্রধানমন্ত্রীর কথা অনুযায়ী দলীয় মনোনয়ন দেওয়া হবে- এটা নিশ্চিত। আমার সততা আছে, আমি কর্মঠ, আমি আওয়ামীলীগার। তৃণমূলের সহযোগিতা পেতে রাজনীতির মাঠ-ঘাট, মসজিদ-মাদ্রাসা, মন্দির-শশ্মানে ঘুরে বেড়াচ্ছি; জনগনের মনের কথাটি উপলব্দি করছি।
টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী বলেন, জেলা পরিষদ নির্বাচনে এলাকার জনগন আমাকে বাংলাদেশের মধ্যে সর্বোচ্চ ভোট দিয়ে নির্বাচিত করেছে। এখনও জেলা পরিষদের উন্নয়ন কর্মপরিধি বুঝে উঠতে পারিনি। তারপরও যতটা সম্ভব উন্নয়ন করে যাচ্ছি। কিন্তু এতে এলাকার মানুষের আকাঙ্খা মিটছেনা। আগামিতে বিশ্ব মানবতার নেত্রী জাতিরজনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে আপনাদের সহযোগিতায় বিপুল ভোটে বিজয়ী হয়ে সরকারের প্রতিটি টাকার উন্নয়ন যথাযথভাবে করে সবাইকে তাক লাগিয়ে দিতে পারবো ইনশাল্লাহ। তিনি শুক্রবার(১ ডিসেম্বর) কালিহাতী উপজেলার শিল্পাঞ্চল বল্লা আল-মোকাররম জামে মসজিদে জুমআ’র নামাজ শেষে এক মতবিনিময় সভায় বক্তব্য রাখছিলেন। 
এরআগে তিনি টাঙ্গাইল-৪(কালিহাতী) সংসদীয় এলাকার দেউপুর, এলেঙ্গা, কাজীবাড়ী ও বল্লায় গণসংযোগ করেন। বল্লা আল মোকাররম জামে মসজিদে জুমআ’র নামাজ আদায় করেন এবং সহস্রাধিক মুসল্লির উপস্থিতিতে বক্তব্য রাখেন। পরে মসজিদ কমিটির কার্যালয়ে স্থানীয় বিশিষ্ট ব্যক্তিদের সাথে মতবিনিময় করেন।
এ সময় টাঙ্গাইল জেলা জমঈয়তে আহলে হাদীসের সভাপতি আলহাজ নাজমুস সাকেব, বল্লা আল-মোকাররম জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক আলহাজ শুকুর মামুদ, বল্লা ইউপি চেয়ারম্যান চান মাহমুদ পাকির, জেলা জাতীয় সাংবাদিক সংস্থার সাধারণ সম্পাদক মু. জোবায়েদ মল্লিক বুলবুল, বল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোফাখখারুল ইসলাম, সাধারণ সম্পাদক রাশিদুল হাসান লাভলু, এলেঙ্গা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান মোল্লা প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno