আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ১২:০৬

জাতীয় সাংবাদিক সংস্থা’র ১৮তম কাউন্সিল ও সাধারণ পরিষদ সম্মেলন অনুষ্ঠিত

 

দৃষ্টি নিউজ:


প্রায় তিন যুগের ঐতিহ্যবাহী সাংবাদিক সংগঠন ‘জাতীয় সাংবাদিক সংস্থা’র দ্বি-বার্ষিক সাধারণ পরিষদ সম্মেলন ও ১৮তম কাউন্সিল ৩০ ডিসেম্বর(শনিবার) বিকালে ঢাকাস্থ বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।
বিপুল উৎসাহ উদ্দীপনা, আনন্দঘন পরিবেশ ও নিশ্চিত নিরাপত্তার মধ্যে সম্পন্ন জাতীয় সাংবাদিক সংস্থার দ্বি-বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন, সংস্থার সভাপতি মুহম্মদ আলতাফ হোসেন। সভার শুরুতে সংস্থার মহিলা বিষয়ক সম্পাদক পাপিয়া সেলিম সহ ২২জন প্রয়াত সদস্যের স্মরণে দোয়া পরিচালনা করা হয়। দোয়া পরিচালনা করেন, সংস্থার প্রবীণ সদস্য সরকার কবির উদ্দিন। পরে সাধারণ সম্পাদকের রিপোর্ট পেশ ও ওই রিপোর্টের উপর আলোচনা অনুষ্ঠিত হয়।
একইদিন ১৮তম জাতীয় কাউন্সিল অধিবেশনে ২০১৮-১৯ কার্যবর্ষের ২৫ সদস্যের নতুন জাতীয় নির্বাহী পরিষদ গঠন কল্পে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। জাতীয় নির্বাহী পরিষদের ১৯টি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এবং ৬টি পদে সরাসরি ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। সারাদেশ থেকে জাতীয় সাংবাদিক সংস্থার ভোটাররা বিকাল ৬টা পর্যন্ত ভোটাধিকার প্রয়োগ করেন।
নির্বাহী পরিষদে সংস্থার আজীবন সভাপতি মুহম্মদ আলতাফ হোসেন সভাপতি ও মোহাম্মদ আবুল বাসার মজুমদার মহাসচিব হিসেবে দায়িত্ব পালন করবেন। কমিটির অন্যরা হচ্ছেন, সহ-সভাপতি মো. শাহজাহান মোল্লা, আলমগীর গণি ও কাজী সিরাজল ইসলাম, যুগ্ম-মহাসচিব মো. জাফরুল্লাহ সরকার, সহকারী-মহাসচিব মুহাম্মাদ আবু মুসা, সাংগঠনিক সচিব এসএম সরওয়ার, অর্থ সচিব মো. শাহাদাত হোসেন রিটন, দপ্তর সচিব মো. হেলালউদ্দিন, প্রচার ও প্রকাশনা সচিব মো. জহুরুল ইসলাম, প্রশিক্ষণ সচিব হাসানুজ্জামান, পরিকল্পনা সচিব মো. আবদুল নাহিদ মিয়া, জনকল্যাণ সচিব মো. মামুন-অর-রশিদ, পাঠাগার সচিব এবিএম সেলিম, মানবাধিকার সচিব গাজী রহমত উল্লাহ, ক্রীড়া ও সংস্কৃতি সচিব অনু পারভীন, তথ্য ও গবেষণা সচিব সরকার কবির উদ্দিন, নির্বাহী সদস্য অমল মজুমদার, আমেনা বেগম, মুক্তা বেগম, রাবেয়া খাতুন শিমুল, সিরাজুল ইসলাম ও জুয়েল।

 

 

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno