আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ১১:৫৭

টাঙ্গাইলে এডিসি’র গাড়িসহ চোর আটক

 

দৃষ্টি নিউজ:   
টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নেসার উদ্দিন জুয়েলের ব্যবহৃত জীপ গাড়ি নিয়ে পালানোর সময় অজ্ঞাত এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। রোববার(১৭ ডিসেম্বর) সন্ধ্যায় টাঙ্গাইল কেন্দ্রীয় ঈদগাহ মাঠ থেকে তাকে চুরিকৃত গাড়িসহ আটক করা হয়।
প্রত্যক্ষদর্শী চন্দন নাথ চৌহানসহ কয়েকজন জানান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নেসার উদ্দিন জুয়েলের ব্যবহৃত মিতসুবিসি পাজেরো জীপটি(টাঙ্গাইল-ঘ-১১-০০১১) সার্কিট হাউজ থেকে নিয়ে প্রচন্ড গতিতে ঈদগাহ মাঠে প্রবেশ করার পর গাড়িটি আটকে যায়। এ সময় স্থানীয়রা এগিয়ে এসে অজ্ঞাত নামা ওই চোরকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে গাড়িটি উদ্ধার ও চোরকে আটক করে। তবে প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, সার্কিট হাউজের দায়িত্ব প্রাপ্তদের সামনে থেকে কিভাবে অত্যাধুনিক এই গাড়িটি নিয়ে চোর বাইরে গেল- এ নিয়ে যথেষ্ট প্রশ্ন রয়েছে। একজন প্রকৃত চালক ব্যতিত এই গাড়িটি নিয়ে শহরের প্রায় তিন কিলোমিটার সড়ক অতিক্রম করে ঈদগাহ মাঠ পর্যন্ত যাওয়া সম্ভব হতো না।
জেলা প্রশাসকের সহকারী নাজির জয়নাল আবেদীন খান জানান, গাড়িটি অব্যবহৃত অবস্থায় প্রায় এক মাস যাবত সার্কিট হাউজের ভিতরের ডিসি পরিবহন পুলে পার্কিং অবস্থায় ছিল। গাড়িটি কিভাবে ঈদগাহ মাঠে এলো বিষয়টি তদন্ত করে দেখা হবে। প্রয়োজনে দোষীদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।
টাঙ্গাইল মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মুরাদুজ্জামান বলেন, গাড়িটি উদ্ধার ও চোরকে আটক করা হলেও মনে হচ্ছে, এ গাড়ি চুরির ঘটনায় জড়িত ব্যক্তি মানসিক বিকারগ্রস্ত। এ কারণে তাকে ডাক্তারি পরীক্ষা করে দেখা হবে। ডাক্তারি পরীক্ষা শেষে চিকিৎসকের মতামতের ভিত্তিতে এ ঘটনায় মামলা দায়ের হবে কি-না সে ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণ করা হবে।
এ প্রসঙ্গে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নেসার উদ্দিন জুয়েল চুরির বিষয়টি নিশ্চিত করে বলেন, উদ্ধারকৃত এলাকা পরিদর্শন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে এ ঘটনায় জড়িত ও দায়িত্ব অবহেলাকারীদের বিরুদ্ধে বিভাগীয় আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno