আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৫:২৬

টাঙ্গাইলের ক্রিকেটার রাফসান পাকিস্তান অনূর্র্ধ্ব-১৭ দলের সাথে হোম সিরিজ খেলবে

 

দৃষ্টি স্পোর্টস:

পাকিস্তান অনূর্ধ্ব-১৭ জাতীয় দলের সাথে হোম সিরিজে খেলার জন্য বাংলাদেশ অনূর্ধ্ব-১৭ দলে ডাক পেয়েছে টাঙ্গাইলের ক্রিকেটার রাফসান জানি। মঙ্গলবার(২৩ এপ্রিল) বিসিবি ঘোষিত বাংলাদেশ অনূর্ধ্ব-১৭ দলের ১৫ জনের চূড়ান্ত তালিকায় স্থান পেয়েছে টাঙ্গাইলের এই কৃতি ক্রিকেটার।
এরআগে গত ১৬ এপ্রিল বাংলাদেশের বিভিন্ন জেলার ২৮ জন ক্রিকেটার নিয়ে বাংলাদেশ অনূর্ধ্ব-১৭ প্রাথমিক দল গঠন করে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে কোচ মেহবার হোসনে অপি ও সোহেল ইসলাম এর তত্ত্বাবধানে আবাসিক প্রশিক্ষণ শুরু হয়। মঙ্গলবার সন্ধ্যায় সেখান থেকে বাছাই করে ১৫ জনের চুড়ান্ত দল ঘোষণা করে বিসিবি’র গেম ডেভল্যাপমেন্ট অফিসার শহিদুল ইসলাম। আগামি ২৯ এপ্রিল ফতুল্লা স্টেডিয়ামে তিন দিনের ম্যাচ দিয়ে পাকিস্তান অনূর্ধ্ব-১৭ দল বাংলাদেশে তাদের সফর শুরু করবে।
রাফসান জানি টাঙ্গাইল জেলা অনূর্ধ্ব-১৪, ১৬ ও ১৮ দলের হয়ে খেলেছেন। রাফসান টাঙ্গাইল জেলা অনূর্ধ্ব-১৪ ও ১৬ দলের দল নায়ক হিসেবে দায়িত্ব পালন করেছে। এ বছর টাঙ্গাইল দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগে মুসলিম রেঁনেসার হয়ে খেলেছে। রাফসান বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ দলের হয়ে গত বছর ভারত সফর করে এসেছে।
রাফসানের ক্রিকেটে হাতে খড়ি ঢাকার সিসিএস ক্রিকেট কোচিং সেন্টারের কোচ ইকবাল হোসেনের কাছে।
এ প্রসঙ্গে টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু বলেন, টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থা ক্রিকেট উন্নয়নে সর্বদা সচেষ্ট। রাফসান পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশ অনূর্ধ্ব-১৭ দলে ডাক পাওয়ায় আমি অত্যন্ত আনন্দিত। টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে রাফসার জানিকে অভিনন্দন জানাচ্ছি।
উল্লেখ্য, লালমাটিয়া বয়েজ স্কুলের ১০ শ্রেণির ছাত্র রাফসান জানির জম্ম ২৮ অক্টোবর ২০০৩ সালে নাগরপুর উপজেলার সলিমাবাদ ইউনিয়নের তেবাড়িয়া গ্রামে। বাবা সিবলী সাদিক ব্যবসায়িক সূত্রে ঢাকার মোহাম্মদপুরের কাঁটাসুরে থাকেন। মা রাশেদা খানম গৃহিনী। দুই ভায়ের মধ্যে রাফসান ছোট। টাঙ্গাইল-২(গোপালপুর-ভূঞাপুর) আসনের সাংসদ তানভির হাসান ছোট মনিরের ভাগ্নে রাফসান জানি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno