আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ৩:০৭

টাঙ্গাইলে কবর থেকে লাশ তোলায় মানসিক প্রতিবন্ধী আটক

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে দুই মাস আগে দাফন হওয়া বাদশাহ নামে এক ব্যক্তির লাশ কবর থেকে তুলে অন্যত্র দাফন করার সময় পুলিশের হাতে আটক হয়েছে হাতেম নামে এক প্রতিবন্ধী। শনিবার(১৩ জুলাই) সকালে লাশটি পরিবারের কাছে হস্তান্তরের পর তারা সামাজিক গোরস্থানে আবার দাফন করে। লাশের পাশেই হাতেমকে গর্ত খোড়া অবস্থায় আটক করে পুলিশ।
এলাকাবাসীরা জানায়, হাতেম ও বাদশাহ পরিচিত ছিলেন। দুইজনে এক সাথে মাদক গ্রহণ করত। গত ৯ এপ্রিল বাদশাহ মারা যান এবং তাকে বড়বেলতা দক্ষিণ পাড়া সামাজিক গোরস্থানে দাফন করা হয়। গত শুক্রবার(১২ জুলাই) রাতে হাতেম বড়বেলতা গোরস্থান থেকে বাদশাহর লাশ তুলে পীর শাহজামান দীঘির পাড়ে নিয়ে আসে এবং দাফন করার জন্য গর্ত খুড়তে থাকে।
এ বিষয়ে কাগমারী পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক(এসঅই) মোখলেছুর রহমান বলেন, বিশ্ববিদ্যালয় প্রসাশনের তথ্যের ভিত্তিতে ঘটনাস্থলে পৌঁছে বাদশাহর লাশ ও হাতেমকে আটক করি। হাতেমকে জিজ্ঞাসাবাদ করলে সে বাদশাহর লাশ বড়বেলতা দক্ষিণ পাড়া গোরস্থান থেকে তুলে এনেছে বলে জানায়। পরে বাদশাহর লাশ পরিবারের কাছে হস্তান্তর ও বড়বেলতা গোরস্থানে পুনরায় দাফন করা হয়। মানসিকভাবে অসুস্থ হওয়ায় হাতেমকে ছেড়ে দেয়া হয়েছে। মৃত বাদশাহ টাঙ্গাইলের সন্তোষ ঘোষপাড়া মৃত গুঠুর ছেলে এবং হাতেমের বাড়ি সন্তোষ পুরাতন পাড়ায়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno