আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ৭:৪৮

টাঙ্গাইলে জাতীয় স্যানিটেশন মাস উদযাপিত

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস র‌্যালি, আলোচনা সভা ও হাত ধোয়া কর্মসূচির মাধ্যমে উদযাপন করা হয়েছে।
এ উপলক্ষে শহরের বিবেকানন্দ স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণে মঙ্গলবার(৩১ অক্টোবর) হাত ধোয়া প্রদর্শনীর আয়োজন করা হয়। পরে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।
টাঙ্গাইল জেলা জনস্বাস্থ প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন, টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মো. নেছার উদ্দিন জুয়েল। সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. শরীফ হোসেন খান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মাকসুদা হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার গোবিন্দ চন্দ্র পাল, জেলা শিক্ষা অফিসার লায়লা খানম, জেলা সিনিয়র তথ্য অফিসার কাজী গোলাম আহাদ, জনস্বাস্থ প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী রাইসুল ইসলাম, স্বাস্থ প্রশিক্ষক নাইম খান প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন, জনস্বাস্থ প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী ইবনে মায়াজ প্রামাণিক।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno