আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ৯:১৪

টাঙ্গাইলে ট্রাক উল্টে নিহত ৫ আহত ১১

 

দৃষ্টি নিউজ:

বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইল সদর উপজেলার কান্দিলা নামক স্থানে শনিবার(২৮ মার্চ) ভোরে একটি সিমেণ্ট বোঝাই ট্রাক উল্টে পাঁচ জন নিহত ও ১১ জন আহত হয়েছেন।

হতাহতদের পরিচয় জানা যায়নি। তবে তারা সবাই যাত্রীবাহী পরিবহন না পেয়ে রংপুর যাচ্ছিল। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক।

স্থানীয়রা জানায়, শনিবার সকাল সাড়ে ৬টার দিকে বিকট শব্দে তারা মহাসড়কে গিয়ে ট্রাকটি উল্টে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। এ সময় তারা আহতদের উদ্ধার করতে গিয়ে জানতে পারেন চালক ঝিমিয়ে ট্রাক চালানোর কারণে মহাড়কের ডিভাইডারে ধাক্কা লেগে উল্টে যায়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকরা এসে হতাহতদের উদ্ধার করে।

খোঁজ নিয়ে জানাগেছে, হতাহতদের অনেকের বাড়ি রংপুর জেলায়। করোনার কারণে কাজ না থাকায় তারা বাড়ি ফিরছিল। তারা ঢাকাসহ বিভিন্ন এলাকা থেকে ট্রাকে উঠেছিল। হতাহতদের সবাই দিনমজুর ও শ্রমিক।

টাঙ্গাইল ফায়ার স্টেশনের সহকারী স্টেশন মাস্টার মো. শফিকুল ইসলাম ও ট্রাফিক পুলিশের পরিদর্শক সাজেদুল জানান, ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী সিমেণ্ট বোঝাই একটি ট্রাক(বগুড়া-ট-১১-১১৭১) শনিবার সকাল সাড়ে ৬টার দিকে মহাসড়কের কান্দিলায় নিয়ন্ত্রণ হারিয়ে রোড ডিভাইডারের সাথে ধাক্কা খেয়ে উল্টে যায়।

এতে ঘটনস্থলেই ট্রাকের উপরে যাত্রী হিসেবে থাকা পাঁচ জন নিহত ও ১১ জন আহত হন। হতাহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno