আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ৬:২৭

টাঙ্গাইলে ডলার প্রতারক চক্রের চার সদস্য গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলে ডলার প্রতারক চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার(৮ মে) দুপুরে গ্রেপ্তারকৃত ডলার প্রতারক চক্রের সদস্যরা হচ্ছেন, ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলার চাঁনপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে মো. ওয়াসিম (২৬), মৃত ছমেদ আলীর ছেলে মো. রফিক (২৫), একই উপজেলার ঘোড়শাইল গ্রামের মো. ইসরাফিলের ছেলে মো. রাশেদ (২৫) ও ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলার দেবগ্রাম বিড়ালশাক গ্রামের মো. আব্বাস আলীর ছেলে আমিরুল (২২)।
বুধবার(৯ মে) দুপুরে টাঙ্গাইলের পুলিশ সুপারের সভা কক্ষে অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) শরিফুল হক এক প্রেস ব্রিফিংয়ে জানান, টাঙ্গাইলের মধুপুর, ঘাটাইল উপজেলা ও ময়মনসিংহ জেলার মুক্তাগাছা ও ফুলবাড়িয়া উপজেলার সীমান্তবর্তী এলাকায় বনের ভিতর একটি চক্র দীর্ঘদিন ধরে ডলার কেনা-বেচার কথা বলে মানুষের সাথে প্রতারণা করে আসছিল। গত ৩ মে ঢাকায় বসবাসকারী সিরাজগঞ্জ সদর উপজেলার খলিসাকুড়া গ্রামের মো. মহর উদ্দিনের ছেলে মো. শামীম রেজা ডলার প্রতারণার শিকার হন। এ কারণে ওইদিন তিনি মধুপুর থানায় একটি প্রতারণা মামলা দায়ের করেন। ওই মামলার ভিত্তিতে ডলার প্রতারক চক্রের সদস্যদের গ্রেপ্তারে মাঠে নামে মধুপুর থানা পুলিশের কয়েকটি দল। পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়ের নির্দেশে এরই ধারাবাহিকতায় মঙ্গলবার দুপুরে পুলিশের পাতা ফাঁদে সহকারী পুলিশ সুপার মধুপুর সার্কেল কামরান হোসেনের নেতৃত্বে উপজেলার বাদারবাক এলাকা থেকে ডলার প্রতারণাকালে চার সদস্যকে গ্রেপ্তার করা হয়।
তিনি আরো বলেন, গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করে ১০ দিনের রিমান্ডের আবেদন করা হবে। একই সাথে টাঙ্গাইল জেলা পুলিশ এ চক্রের অনান্য সদস্যদের গ্রেপ্তারের চেষ্টা করছে। দ্রুত সময়ের মধ্যে তাদেরকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

 

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno