আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ৭:০৩

টাঙ্গাইলে নির্বাচনী পরিবেশ শান্তিপূর্ণ রাখতে আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা

 

দৃষ্টি নিউজ:


একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পরিবেশ সুষ্ঠু ও শান্তিপূর্ণ রাখাসহ অবাধে জনগণের ভোটাধিকার প্রয়োগে সহায়তার জন্য টাঙ্গাইলে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অপরাধ দমন তৎপরতা শুরু হয়েছে। এরই ধারাবাহিকতায় শুক্রবার(২৮ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় র‌্যাবের একটি দল শান্তি শৃঙ্খলা বিনষ্টকারীদের অপতৎপরতারোধ সহ অপরাধী চক্রের সদস্যদের অবস্থান নেয়ার পায়তারা বন্ধে সন্দেহজনক এমন কোন বহিরাগত কেউ শহরে আছে কিনা তা নিশ্চিত ও সতর্কতায় আবাসিক হোটেল গুলোতে তল্লাশী চালিয়েছে। এছাড়াও জেলা শহরের প্রবেশদ্বার গুলোতে চেকপোষ্ট বসিয়ে গণপরিবহনেও তল্লাশী চালানো হয়েছে।
টাঙ্গাইল র‌্যাব-১২, সিপিসি-৩ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার শামিম আরা (পিপিএম) জানান, নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে টাঙ্গাইলের সংসদীয় ৮টি আসনে বাংলাদেশ সেনাবাহিনীর ১৩টি টিম দায়িত্ব পালন করছে। সেনাবাহিনীর দায়িত্ব পালনকারী ১৩টি টিমের ১২টি ৮টি সংসদীয় আসনের ১২টি উপজেলায় অবস্থান করছে এবং অবশিষ্ট একটি টিম রিজার্ভ ফোর্সের দায়িত্ব পালন করছে।
রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানাগেছে, আনসার-র‌্যাব-পুলিশের পাশাপাশি জেলার নির্বাচনী দায়িত্ব পালনে ১৫ প্লাটুন বিজিবি রয়েছে। ৮টি আসনের ১২টি উপজেলায় ১২ প্লাটুন বিজিবি দায়িত্বরত থাকাসহ অতিরিক্ত ৩ প্লাটুন বিজিবি রিজার্ভ ফোর্স হিসেবে রাখা হয়েছে। সেনাবাহিনী ও বিজিবি বিশেষ এই দুই বাহিনীসহ এ নির্বাচনে আনসার ও পুলিশ সদস্যদের পাশাপাশি নির্বাহী ম্যাজিষ্ট্রেটরাও দায়িত্ব পালন করবেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno