আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ১০:৩৮

টাঙ্গাইলে প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের সদস্য গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলে কর্মরত র‌্যাবের একটি চৌকশ দল গোপণ সূত্রে খবর পেয়ে শনিবার(২ ফেব্রুয়ারি) তথ্য প্রযুক্তি ব্যবহার করে প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের সদস্য সাঈদ আল মারুফকে(২২) গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত মারুফ ময়মনসিংহ জেলার হালয়াঘাট থানার কৃষ্ণনগর গ্রামের মো. এরশাদ আলীর ছেলে। তিনি টাঙ্গাইল শহরের সন্তোষে একটি মেসে থাকতেন।
র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইলের কোম্পানী কমান্ডার মেজর মো. হাসান আরাফাত জানান, গ্রেপ্তারকৃত সাঈদ আল মারুফ প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের একজন সক্রিয় সদস্য। গ্রেপ্তারকালে তার কাছ থেকে একটি মোবাইল ফোন, ফেইসবুক ম্যাসেঞ্জারে কথোপকথনের ৩০টি স্ক্রীন শর্ট ও দুইটি সিমকার্ড উদ্ধার করা হয়।
সাঈদ আল মারুফ তার ব্যবহৃত মোবাইলে ফেইসবুক মেসেঞ্জার এর মাধ্যমে ছদ্ম নাম রিফাত আহম্মেদ দিয়ে বিভিন্ন পেইজ খুলে যা- Hsc, ssc, Jsc, psc all result change, Hse Question out 2019, এসএসসি ও দাখিল- অনিয়মিত প্রশ্ন Av, SSC Question out 2019, JSC result change, JSC Question out-2018, BetAsia 365 এবং সে ফেইসবুজ মেসেঞ্জারের মাধ্যমে তার ফেইসবুক মেসেঞ্জার ফ্রেন্ড- অভিশপ্ত, Ti EN, মো. শাকিল ইসলাম, Emtiaz Joy- দেরকে চলমান এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র টাকার বিনিময়ে দিবে মর্মে কথোপকথন চালায়। তিনি মিথ্যা প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের একজন সক্রিয় সদস্য বলে স্বীকার করেছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno