আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৯:০১

টাঙ্গাইলে বৈশাখে মঙ্গল শোভাযাত্রা ও মেলা

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলে বাংলা নববর্ষ বরণ ও পয়লা বৈশাখ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। এছাড়া জেলা কালেক্টরেট মাঠে জেলা প্রশাসনের উদ্যোগে পাঁচ দিনব্যাপী বৈশাখী মেলার আয়োজন করা হয়েছে। শনিবার(১৪ এপ্রিল) সকালে জেলা প্রশাসনের উদ্যোগে স্থানীয় শহীদ স্মৃতি পৌর উদ্যান থেকে মঙ্গল শোভাযাত্রা বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা কালেক্টরেট মাঠে গিয়ে শেষ হয়।
জেলা কালেক্টরেট মাঠে পাঁচ দিনব্যাপী বৈশাখী মেলার উদ্বোধন ও প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক। জেলা প্রশাসক খান মো. নুরুল আমিনের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের, টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য মনোয়ারা বেগম, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, সাংগঠনিক সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, সিভিল সার্জন ডা. শরীফ হোসেন খান, জেলা শিক্ষা অফিসার লায়লা খানম প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, জেলা সিনিয়র তথ্য অফিসার কাজী গোলাম আহাদ। এ সময় জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নাহার আহমেদ, সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র জামিলুর রহমান মিরন, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ সহ স্থানীয় প্রশাসন, সাংস্কৃতিক ব্যক্তিবর্গ ও বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
এছাড়া, নববর্ষ উপলক্ষে টাঙ্গাইল প্রেসক্লাবে পান্তা-ইলিশ ভোজ ও পুরস্কার বিতরণীর আয়োজন করা হয়। বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন পৃথক পৃথক কর্মসূচি পালন করে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno