আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৮:২৮

টাঙ্গাইলে মওলানা ভাসানীর ১৩৯তম জন্মবার্ষিকী উদযাপিত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে নানা কর্মসূচির মধ্যদিয়ে বৃহস্পতিবার(১২ ডিসেম্বর) মজলুম জননেতা মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ১৩৯তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল মাজারে পুস্পার্ঘ অর্পন, বর্ণাঢ্য শোভাযাত্রা, শীতবস্ত্র বিতরণ, আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল ইত্যাদি।

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে বৃহস্পতিবার সকালে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মাজারের সামনে গিয়ে শেষ হয়।পরে মাওলানা ভাসানীর মাজারে পুস্পস্তবক অর্পণ করেন ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন।

এ সময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, ডিন, শিক্ষক ও কর্মকর্তাসহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। পরে মওলানা ভাসানীর পরিবারবর্গ, ভাসানী ফাউন্ডেশনসহ বিভিন্ন সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে ভাসানীর মাজারে পুষ্পস্তবক দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

এ উপলক্ষে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও ভাসানী স্মৃতিসৌধ ব্যবস্থাপনা কমিটির যৌথ আয়োজনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম। সভা শেষে স্থানীয় পাঁচ শতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno