আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৪:২৭

টাঙ্গাইলে যুবদলের সাধারণ সম্পাদক টুকু’র কূশপুতুল দাহ

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলে জেলা যুবদলের নতুন কমিটি ঘোষণাকে কেন্দ্র করে সোমবার(৪ জুন) শহীদ স্মৃতি পৌর উদ্যানে জাতীয়তাবাদী যুবদলের পদবঞ্চিতরা কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুকে টাঙ্গাইলে অবাঞ্চিত ঘোষণা ও তার কূশপুত্তলিকা দাহ করে।
এরআগে শহরের বিভিন্ন এলাকা থেকে পদবঞ্চিত নেতারা খন্ড খন্ড মিছিল নিয়ে শহীদ স্মৃতি পৌর উদ্যানে এসে সমবেত হয়। পরে টুকুর কূশপুত্তলিকা নিয়ে বিক্ষোভ বের করার সময় পুলিশ বাধা দেয়। পরে পুলিশি বাধার মুখে সেখানেই সংক্ষিপ্ত পথসভা শেষে টুকুর কূশপুত্তলিকা দাহ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা বিএনপির বহিস্কৃত সহ-সভাপতি হাসানুজ্জামিল শাহীন, জেলা বিএনপির সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী শফিকুর রহমান লিটন, জেলা যুবদলের বহিস্কৃত সভাপতি খন্দকার আহমেদুল হক সাতিল, সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম স্বপন, শহর বিএনপির বহিস্কৃত সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, জেলা ছাত্রদলের বহিস্কৃত যুগ্ম-সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাবুসহ যুবদলের পদবঞ্চিত নেতৃবৃন্দ।
উল্লেখ্য, চলতি মাসের ১ জুন টাঙ্গাইল জেলা যুবদলের ৮১ বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এ কমিটিতে আরশাফ পাহেলীকে আহ্বায়ক, খন্দকার রাশেদুল আলম রাশেদকে সিনিয়র যুগ্ম-আহ্বায়ক ও মাসুদ তালুকদারকে সদস্য সচিব করা হয়। জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান নিরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু টাঙ্গাইল জেলা যুবদলের আহ্বায়ক কমিটি অনুমোদন দেন। এ কমিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে পদবঞ্চিত নেতাকর্মীরা এর প্রতিবাদে সোমবার দুপুরে কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুকে টাঙ্গাইলে অবাঞ্চিত ঘোষণা ও তার কূশপুত্তলিকা দাহ করে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno