আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সন্ধ্যা ৭:১৫

ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে কলেজছাত্রের আত্মহত্যা \ দু’জনের অপমৃত্যু

 

দৃষ্টি নিউজ:

নিহত রাব্বি তালুকদার ফয়সাল

টাঙ্গাইলের কালিহাতীতে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে এক কলেজ ছাত্র আত্মহত্যা করেছেন। শুক্রবার(৯ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার এলেঙ্গার রাজাবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রাব্বি তালুকদার ফয়সাল (২০) এলেঙ্গা পৌর এলাকার ফুলতলার কেমি তালুদারের ছেলে এবং সরকারি শামসুল হক কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলেন।

কালিহাতী থানার এএসআই ফেরদৌস আলম জানান, শুক্রবার সকালে ফয়সাল অভিমান করে বাড়ি থেকে বের হয়। পরে তিনি রাজাবাড়ী এলাকায় নীল সাগর এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপ দেয়। এতে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। বিষয়টি রেল পুলিশকে জানানো হয়েছে বলেও জানান তিনি।

অপরদিকে, ঘাটাইল উপজেলার জামুরিয়া ইউনিয়নে সাধুর গলগন্ডা গ্রামে বিদ্যুৎস্পৃষ্টে ওমর আলী(৪৫) নামে ব্যাটারিচালিত এক ভ্যানচালক ও বাসাইলে সাপের কামড়ে আঙ্গুরী বেগম নামে এক নারীর অপমৃত্যু হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ঘাটাইল উপজেলার জামুরিয়া ইউনিয়নের সাধুর গলগন্ডা গ্রামের মকবুল সাধুর ভ্যানচালক ওমর আলী। তিনি প্রতিদিনের মত কাজ শেষে বৃহস্পতিবার(৮ আগস্ট) রাতে বাড়ির আঙ্গিনায় তার ব্যাটারিচালিত ভ্যানটি চার্জ দিয়ে রাখেন।শুক্রবার সকালে তিনি ব্যাটারির চার্জার লাইন খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। বিষয়টি নিহতের ছেলে ইব্রাহিম নিশ্চিত করেছেন।

এদিকে, বাসাইল উপজেলায় সাপের কামড়ে আঙ্গুরি বেগম নামে এক নারীর মৃত্যু হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno