আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ১:৫৩

দ্বিতীয়বার ইউনিসেফ মীনা মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন মির্জা শাকিল

 

দৃষ্টি নিউজ:


‘ম্যান বিহাইন্ড দ্য মিরাকল’ শিরেনামে প্রকাশিত প্রতিবেদনের জন্য প্রিণ্ট মিডিয়া ক্যাটাগরিতে ‘ইউনিসেফ মীনা মিডিয়া অ্যাওয়ার্ড-২০১৭’ পেয়েছেন ইংরেজি দৈনিক দ্য ডেইলি স্টারের টাঙ্গাইল প্রতিনিধি মির্জা শাকিল। বৃহস্পতিবার(১৪ ডিসেম্বর) ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের সেলিব্রেটি হলে ইউনিসেফ বাংলাদেশ আয়োজিত অনুষ্ঠানে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু প্রধান অতিথি হিসেবে পুরস্কারের অর্থ, সনদ ও ক্রেস্ট তুলে দেন।
এ সময় অন্যদের মধ্যে ইউনিসেফের কান্ট্রি হেড এডওয়ার্ড বেগবেদার, বিশেষ শুভেচ্ছাদূত জাদুশিল্পী জুয়েল আইচ ও চিত্রনায়িকা আরিফা জামান মৌসুমী উপস্থিত ছিলেন।
প্রকাশ, জাতিসংঘের অর্থ সহায়তায় পরিচালিত ইউনিসেফ শিশুদের অধিকার রক্ষায় গণমাধ্যম কর্মীদের কাজের স্বীকৃতি হিসেবে প্রতিবছর এই পুরস্কার প্রদান করে থাকে।
উল্লেখ্য, প্রতিভাবান সাংবাদিক মির্জা শাকিল ২০১২ সালেও এই পুরস্কারে ভূষিত হন। এছাড়া তিনি তাঁর কাজের স্বীকৃতিস্বরূপ দুইবার দ্য ডেইলি স্টারের শ্রেষ্ঠ জেলা প্রতিনিধির পুরস্কার, ন্যাশনাল পোল্ট্রি মিডিয়া অ্যাওয়ার্ড, টাঙ্গাইল রিপোটার্স ইউনিটির সেরা সাংবাদিক পুরস্কার, টাঙ্গাইল প্রেসক্লাব সম্মাননাসহ বিভিন্ন প্রতিষ্ঠানের সম্মাননা লাভ করেছেন।
দ্বিতীয়বার মর্যাদাপূর্ণ ইউনিসেফ পুরস্কার লাভ করায় মির্জা শাকিলকে অভিনন্দন জানিয়েছেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ ও সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা।
মির্জা শাকিল টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পাছ চারান গ্রামের মরহুম অ্যাডভোকেট মির্জা আতাহার হোসেন ও কালিহাতী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষিকা আশরাফুন্নেছা খানমের দ্বিতীয় পুত্র।
সৎ ও নিষ্ঠাবান এই সাংবাদিক সকলের দোয়া প্রার্থী।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno