আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ৯:৩৪

ধর্ষণের ভিডিও প্রকাশের হুমকিতে বার বার ধর্ষণের অভিযোগে অন্তঃসত্ত্বা ছাত্রীর মামলা

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের সখীপুরে নবম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের ভিডিও চিত্র মুঠোফোনে ধারণ করে ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে আবারো কয়েকবার ধর্ষণ করার অভিযোগ উঠেছে। এই অভিযোগে শুক্রবার(৮ সেপ্টেম্বর) বিকালে ধর্ষিতা বাদী হয়ে লিটন আহাম্মেদকে (৪৫) একমাত্র আসামি করে মামলা দায়ের করেছেন। মেয়েটি বর্তমানে প্রায় পাঁচ মাসের অন্তসত্ত্বা (১৯ সপ্তাহ) হয়ে পড়েছেন। অভিযুক্ত লিটন আহাম্মেদ উপজেলার কালিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও বড়চওনা গ্রামের মতিউর রহমানের ছেলে।
মামলাসূত্রে জানা যায়, চলতি বছরের ফেব্রুয়ারি মাসের ২৮ তারিখ বিকালে মেয়েটি পাশের বাড়ি লিটনের বাড়িতে বেড়াতে যায়। বাড়িতে কেউ না থাকার সুযোগে লিটন কৌশলে তাঁর ঘরে নিয়ে ওই মেয়েটিকে ধর্ষণ করে। পরে মেয়েটির বিবস্ত্রের ছবি ও ভিডিও মুঠোফোনে ধারণ করে লিটন। ভিডিওটি ইন্টারনেটের মাধ্যমে ছড়িয়ে দেওয়া ও বাবা-মাকে মেরে ফেলার হুমকি দিয়ে লিটন ওই মেয়েটিকে নিয়মিত ধর্ষণ করত।
মেয়েটি জানায়, লিটন ওই ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ধর্ষণ করে। এক পর্যায়ে মেয়েটি অন্ত:সত্ত্বা হয়ে পড়লে ঘটনাটি প্রকাশ পায়। মেয়েটির পরিবার গত ২৩ আগস্ট স্থানীয় একটি ক্লিনিকে মেয়েটির আল্ট্রাসনোগ্রাফী করায়। ওই প্রতিবেদনে মেয়েটি ১৭ সপ্তাহের অন্তসত্ত্বা বলে উল্লেখ করা হয়।
মেয়েটির বাবা বলেন, কয়েক সপ্তাহ ধরে বিষয়টি জানাজানি হলে লিটন আমাদের পরিবারকে মামলা না করার হুমকি-ধমকি দেয়।
লিটনের এলাকার একাধিক সাবেক ও বর্তমান জনপ্রতিনিধিরা বলেন, লিটন আগে থেকে দুষ্টু চরিত্রের। নারী সংক্রান্ত অনেকগুলো কু-কর্ম তাঁর রয়েছে। তাঁর বিচার হওয়া দরকার। এ বিষয়টি ছড়িয়ে পড়ায় লিটন আহম্মেদ গা ঢাকা দিয়েছে।
এ বিষয়ে সখীপুর থানার অফিসার ইনচার্জ মাকছুদুল আলম বলেন, মামলাটি রেকর্ড করা হয়েছে। আসামি লিটন আহম্মেদকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। শনিবার(৯ সেপ্টেম্বর) মেয়েটির স্বাস্থ পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno