আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ৩:১৯

নাগরপুরে দুর্ঘটনায় মােটরসাইকেল চালক নিহত দুই আরোহী আহত

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের নাগরপুরে আত্মীয়ের বাড়ি বেড়াতে এসে ফেরার পথে দুর্ঘটনায় মােটরসাইকেল চালক বাহরাম বাদশার(১৮) মর্মান্তিক মৃত্যু হয়েছেন। এসময় মোটরসাইকেলের অপর দুই আরোহী গুরুতর আহত হয়েছেন। নিহত বাহারাম বাদশা মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার তিল্লির চর গ্রামের রিপন মিয়ার ছেলে। আহতদের প্রথমে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর(রেফার্ড) করা হয়।
সোমবার (২০ নভেম্বর) সকালে নাগরপুর উপজেলার কেদারপুরে নব নির্মিত শেখ হাসিনা সেতুর পশ্চিম পাড়ে মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটে। নাগরপুর থানার অফিসার ইনচার্জ মাইন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে নাগরপুর থানার এসআই মো. সজল খান জানান, তিল্লির চর গ্রামের বাহারাম বাদশা তার চাচাতো ভাই আরিফ হাসান (১৮) ও শুভকে (১৬) নিয়ে রোববার নাগরপুরে আত্মীয় বাড়ি বেড়াতে যান। সোমবার সকালে মোটরসাইকেলযোগে ওই তিনজন নাগরপুর থেকে বাড়ির উদ্দেশে রওয়ানা দেয়। সকাল নয়টার দিকে তাদের মোটরসাইকেলটি কেদারপুর শেখ হাসিনা সেতুর পশ্চিমপাড়ে পৌঁছে। সেতুর ওপর উঠার সময় বেপরোয়া গতির মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর ল্যাম্পপোষ্টে সজোরে ধাক্কা লেগে তিন জনই ছিটকে পড়ে যান। এসময় মোটরসাইকেলচালক বাহরাম বাদশার ঘটনাস্থলেই মৃত্যু হয়। অপর দুই আরোহীকে মুমুর্ষূ অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে। তবে তাদের অবস্থা আশংকাজনক বলে কর্তব্যরত চিকিৎসক জানান।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno