আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ১:৫০

নাগরপুরে দুর্বৃত্তদের হামলায় ছাত্রলীগ নেতা আহত

 

নাগরপুর সংবাদদাতা:


টাঙ্গাইলের নাগরপুরে দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে জেলা ছাত্রলীগের নেতা মো. ইয়ারব হোসেন(৩০) গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার(২ অক্টোবর) রাতে উপজেলার ধুবড়িয়ার কাচপাই গ্রামে সাঈদ দেওয়ানের বাড়ির পাশে রাস্তায় ঘটনাটি ঘটে। ইয়ারব হোসেন নাগরপুর উপজেলার কাচপাই গ্রমের রবিউল ইসলামের ছেলে।
এলাকাবাসী জানায়, জেলা ছাত্রলীগের নেতা মো. ইয়ারব হোসেন(৩০) মঙ্গলবার রাতে বাড়ি ফেরার পথে কাচপাই গ্রামের সাঈদ দেওয়ানের বাড়ির পাশে রাস্তা দিয়ে যাওয়ার সময় একদল সন্ত্রাসী তাকে ধারালো অস্ত্রদিয়ে এলোপাতারি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে ইয়ারবকে উদ্ধার করে নাগরপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করে।
ইয়ারব হোসেন বলেন, রাতে বাড়ি ফেরার পথে এলাকার চিহ্নিত সন্ত্রাসী নবীনূর ও তার বাহিনী ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়।
এ বিষয়ে নবীনূরের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি আভিযোগ অস্বীকার করে বলেন, এধরণের কথা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।
নাগরপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ মাঈন উদ্দিন বলেন, এ বিষয়ে একটি আভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno