আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ৪:১১

নাগরপুরে নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

 

নাগরপুর সংবাদদাতা:

টাঙ্গাইলের নাগরপুরে নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে পুলিশ মো. সুমন মিয়া(২৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে। সুমন মিয়া উপজেলার পাছ ইরতা গ্রামের আবুল হাসেম ওরফে ননী মিয়ার ছেলে। নাগরপুর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার সহবতপুর ইউনিয়নের পাছ ইরতা গ্রামের নবম শ্রেণির একছাত্রী(১৪) পাশের বাড়ির এক নির্মাণ শ্রমিককে সাথে নিয়ে শুক্রবার(১৯ এপ্রিল) বিকালে বাড়ির সামনে পাকা রাস্তায় হাটছিল। পালপাড়ার কাছে যাওয়ার পর একই গ্রামের ওয়াজেদ আলীর ছেলে আব্দুর রহমানের সাথে তাদের দেখা হয়। বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে রহমান ওই স্কুল ছাত্রী ও তার সঙ্গীকে মোটরসাইকেলে উঠিয়ে সারাংপুর নিয়ে যায়। এরপর সঙ্গে থাকা নির্মাণ শ্রমিককে ভয় দেখিয়ে সেখান থেকে তাড়িয়ে দেয়। পরে রহমান ওই মেয়েটিকে জোর করে সারাংপুর চকে(মাঠ) নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। নাগরপুর থানা পুলিশ খবর পেয়ে স্কুলছাত্রীকে উদ্ধার করেছে।
এ ব্যাপারে নাগরপুর থানার ইন্সেপেক্টর (তদন্ত) গোলাম মোস্তফা মন্ডল জানান, প্রাথমিকভাবে ধর্ষিতার জবানবন্দি রেকর্ড করা হয়েছে। ভিকটিম নিজেই বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলার ভিত্তিতে ওই ঘটনায় জড়িত থাকার অভিযোগে সুমন নামে এক যুবককে গ্রেপ্তার করে জেল-হাজতে পাঠানো হয়েছে। ধর্ষিতাকে টাঙ্গাইল জেনারেল হাসাপাতালে ডাক্তারী পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno