আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ৮:১৭

নাগরপুরে স্বামী হত্যা মামলায় স্ত্রী ও ছোট ভাই গ্রেপ্তার

 

নাগরপুর সংবাদদাতা:


টাঙ্গাইলের নাগরপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে বড় ভাইকে পানিতে চুবিয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলার এজাহারভূক্ত আসামি স্ত্রী ও ছোট ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার(১৪ জুলাই) ভোরে নাগরপুর থানার উপ-পরিদর্শক মো. শাহজাহানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে জেলার মির্জাপুর উপজেলার পাকুল্যা গ্রামের জিতেন শীলের বাড়ি থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, উপজেলার চৌধুরী ডাঙ্গা গ্রামের নিহত আনন্দ শীলের ছোট ভাই সুরেশ শীল (৪৫) ও তার স্ত্রী কামনা শীল (৪০)। নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাইন উদ্দিন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।
উল্লেখ্য, উপজেলার চৌধুরী ডাঙ্গা গ্রামের পলান চন্দ্র শীলের দুই ছেলে আনন্দ শীল(৬০) ও সুরেশ শীল (৪৫) এর মধ্যে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে গত ১৯ জুন (মঙ্গলবার) সন্ধ্যায় ছোট ভাই সুরেশ শীল তার বড় ভাই আনন্দ শীলকে প্রথমে শ^াসরোধ করে ও পরে পানিতে চুবিয়ে হত্যা করে।
ওইদিন রাতেই নিহতের ছেলে রাম প্রসাদ শীল বাদী হয়ে পাঁচ জনের নামোল্লেখ করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ তাৎক্ষনিভাবে সুরেশ শীলের তিন কন্যাকে গ্রেপ্তার করে। ঘটনার পর থেকে তার স্ত্রী কামনা শীল ও ভাই সুরেশ শীল আত্মগোপনে ছিল।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno