আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ২:৪৬

নিরপেক্ষ নির্বাচন হলে আওয়ামীলীগ ৪০টি আসন পাবে :: কাদের সিদ্দিকী

 

দৃষ্টি নিউজ:


কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরোত্তম বলেছেন, নিরপেক্ষ নির্বাচন হলে আওয়ামীলীগ ৪০টি আসন পাবেনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ করে তিনি বলেন, আপনার গায়ে একটা ফুলের টোকা লাগুক বঙ্গবন্ধু কন্যা হিসেবে আমরা এটা বরদাস্ত করবোনা। কিন্তু আপনি যেসব দালালদের সাথে নিয়ে চলছেন তাদের দেখে আমার বুক সব সময় ধরফর ধরফর করে। আপনার দূর্দিনে দালালরা একটাও আপনার পাশে থাকবেনা। সেনাবাহিনী কখনও কারো পাশে থাকেনা। আপনার ক্ষমতা গেলে পুলিশও আপনার দিকে ফিরে তাকাবেনা। রোববার(৩১ ডিসেম্বর) সন্ধ্যায় টাঙ্গাইল শহীদ মিনার প্রাঙ্গণে কৃষক শ্রমিকলীগের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী ও বিজয় দিবস উপলক্ষে আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।
সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিকল্পধারা বাংলাদেশের সভাপতি ও সাবেক রাষ্ট্রপতি ডা. একিউএম বদরুদৌজ্জা চৌধুরী। যুক্তফ্রন্টের আহ্বায়ক ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরী এ সময় বলেন, দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করতে হলে বর্তমান সরকারকে পরিবর্তন করতে হবে, সরকার গুম-খুন করে বিরোধীমত ও বিরোধীদলকে দমন করে ক্ষমতা চিরস্থায়ী করতে চায়। কিন্তু এ দেশের জনগণ তা আর হতে দেবে না। তিনি বলেন, ২০১৯ সালের নির্বাচন সব দলের অংশগ্রহণে হতে হবে। দেশের মানুষ আজ ভালো নেই, অতীতের যেকোনো সময়ের চেয়ে দেশের পরিস্থিতি এখন খারাপ।
দলের জেলা শাখার সাবেক সভাপতি এএইচএম আব্দুল হাইয়ের সভাপতিত্বে সমাবেশে কৃষকশ্রমিক জনতালীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খোকা বীরপ্রতিক, যুগ্ম-সম্পাদক প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকী, কোষাধ্যক্ষ মো. আব্দুল্লাহ বীরপ্রতিক, বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম এর সহধর্মিনী নাসরিন সিদ্দিকী।
কৃষক শ্রমিক জনতালীগ টাঙ্গাইল জেলা শাখার সাধারণ সম্পাদক হাসমত আলীর সঞ্চালনায় সমাবেশে উপস্থিত ছিলেন, কৃষক শ্রমিক জনতালীগ টাঙ্গাইল জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম, কেন্দ্রীয় যুব আন্দোলনের সভাপতি হাবিব উন নবী সোহেল, কেন্দ্রীয় ছাত্র আন্দোলনের যুগ্ম-সাধারণ সম্পাদক মিলন তালুকদার আগুন, মহিলা আন্দোলনের টাঙ্গাইল জেলা শাখার সমন্বয়ক মনোয়ারা মনিসহ জেলা ও কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ ও কাদেরিয়া বাহিনী সদস্যরা।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno