আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৮:৩৩

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে টাঙ্গাইলের ৩৪জনের তালিকা কেন্দ্রে

 

দৃষ্টি নিউজ:

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে টাঙ্গাইলের ১২টি উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে দলীয় মনোনয়নের জন্য কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডে ৩৪ জনের নাম পাঠিয়েছে জেলা আওয়ামী লীগ। শুধুমাত্র মির্জাপুর উপজেলায় একক নাম পাঠানো হয়েছে। বাকি ১১টি উপজেলায় তিনটি করে নাম পাঠানো হয়েছে।
জেলা আওয়ামী লীগের একাধিক সূত্র নিশ্চিত করেছে, শুক্রবার (১ ফেব্রুয়ারি) জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সভা করে উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীদের মধ্য থেকে এসব নাম চূড়ান্ত করেন। যাঁদের নাম পাঠানো হয়েছে তারা হচ্ছেন-
মধুপুর: উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক সরোয়ার আলম খান আবু, উপজেলা আ’লীগের সহ-সভাপতি ইয়াকুব আলী ও সাবেক ভাইস চেয়ারম্যান মীর ফরহাদুল ইসলাম।
ধনবাড়ী: উপজেলা আ’লীগের সহ-সভাপতি হারুন অর রশীদ হীরা, উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মীর ফারুক আহমাদ ফরিদ ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী।
ভূঞাপুর: উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও পৌর মেয়র মাসুদুল হক মাসুদ, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুল লতিফ ও সাবেক ছাত্র নেতা মাসুদুর রহমান কর্নেল।
গোপালপুর: উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি খন্দকার মো. গিয়াস উদ্দিন।
ঘাটাইল: উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক শহিদুল ইসলাম লেবু, ববিন হায়দার চৌধুরী ও উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান মো. আরিফ হোসেন।
কালিহাতী: উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার ঠান্ডু, যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন মোল্লা এবং উপজেলা আ’লীগের সদস্য ও বল্লা ইউপি চেয়ারম্যান চাঁন মাহমুদ পাকির।
টাঙ্গাইল সদর: জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র সাইফুজ্জামান সোহেল, যুগ্ম-সাধারণ সম্পাদক শাহজাহান আনছারী ও উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোরশেদ আলম।
দেলদুয়ার: উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম শিবলি সাদিক, উপজেলা আ’লীগের সভাপতি ফজলুল হক এবং মুক্তিযোদ্ধা কমান্ডার জাহাঙ্গীর হোসেন তালুকদার।
নাগরপুর: উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. মুলতান উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুদরত আলী এবং নাগরপুর কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি শহীদুল ইসলাম।
সখীপুর: উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক শওকত সিকদার, সহ-সভাপতি রফিক-ই-রাসেল এবং সদস্য সাঈদ আজাদ।
বাসাইল: উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম, সাধারণ সম্পাদক মতিউর রহমান গাউস এবং সহ-সভাপতি ছাত্তার জমাদ্দার।
মির্জাপুর উপজেলা পরিষদে শুধু একজনের নাম পাঠানো হয়েছে। তিনি হচ্ছেন, উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মণ্টু। উপজেলা আওয়ামী লীগ গোপন ভোটের মাধ্যমে একক প্রার্থী নির্বাচন করে জেলা আওয়ামী লীগের কাছে পাঠিয়েছিল।
এ প্রসঙ্গে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) জানান, পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে দলের মনোনয়ন প্রত্যাশীদের মধ্য থেকে বাছাই করে তালিকা কেন্দ্রে পাঠানো হয়েছে। কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত দিবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno