আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ২:৩৪

প্রতিবন্ধীকে তিনজনে ধর্ষণ, এক জনের নামে মামলা

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল সদর উপজেলার ঢেলি করটিয়ায় প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের ঘটনায় তিন জন জড়িত থাকলেও মামলায় অভিযুক্ত করা হয়েছে এক জনকে। ওই ঘটনার প্রতিবাদে বুধবার(৪ অক্টোবর) টাঙ্গাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন অভিযুক্ত কারারুদ্ধ হামিদ মিয়া ওরফে হামদুরের স্ত্রী রুবিনা।
সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে রুবিনা জানান, চলতি বছরের জানুয়ারি মাসে ধর্ষণের শিকার হন মির্জাপুর উপজেলার কাটরা গ্রামের লাল মিয়া ও আলো বেগমের মানসিক প্রতিবন্ধী মেয়ে (১৭)। সে এখন ৯ মাসের অন্তঃসত্বা।
সম্মেলনে জানানো হয়, টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া ইউনিয়নের ঢেলি করটিয়ায় সোনালী ব্যাংকের প্রাক্তন কর্মকর্তা আব্দুর রহমানের বাসায় ভাড়া থাকতেন ওই প্রতিবন্ধী। বাসার মালিক আব্দুর রহমান, আরেক ভাড়াটিয়া কারখানার মালিক সাহাবুদ্দিন ও কারখানার দর্জি হামিদ মিয়া তিনজন মিলে তাকে ধর্ষণ করে। অভিযোগের প্রেক্ষিতে গত ১৯ সেপ্টেম্বর ঘটনায় জড়িত থাকার অভিযোগে সাহাবুদ্দিন ও দর্জি হামিদ মিয়াকে আটক করে টাঙ্গাইল মডেল থানা পুলিশ। তবে থানা পুলিশ সাহাবুদ্দিনকে ছেড়ে দিয়ে গত ২১ সেপ্টেম্বর হামিদ মিয়াকে একমাত্র অভিযুক্ত হিসেবে মামলা দায়ের পূর্বক জেলহাজতে পাঠায়।
অভিযুক্ত পক্ষের আইনজীবী মুকুল আক্তার বলেন, গত ২৪ সেপ্টেম্বর টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাসুমের আদালতে ধর্ষণের শিকার মানসিক প্রতিবন্ধী নারী তিনজনের নাম উল্লেখ করে ২২ ধারায় জবানবন্দি দিয়েছে।
টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ সায়েদুল হক জানান, ধর্ষণের শিকার মানসিক প্রতিবন্ধী ওই নারী শুধু দর্জি হামিদ মিয়ার নাম উল্লেখ করায় শুধু তার নামেই মামলা দায়ের করা হয়। তবে গত ২৪ সেপ্টেম্বর আদালতে দেয়া জবানবন্দিতে ধর্ষিতা তিনজনের নাম বলেছে। বাসার মালিক আব্দুর রহমান ও সাহাবুদ্দিনকে আটকের চেষ্টা চলছে। এছাড়া প্রসবের পর ডিএনএ পরীক্ষা করা হবে বলেও জানান ওসি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno