আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ৮:২৯

বাসাইলে অপহৃত কলেজ ছাত্রী উদ্ধার ॥ দুই অপহরণকারী গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের বাসাইলে অপহরণের ১০ দিন পর এক কলেজছাত্রীকে সাভারের হেমায়েতপুর এলাকা থেকে রোববার(১৬ সেপ্টেম্বর) গভীর রাতে উদ্ধার করেছে পুলিশ। এ সময় দুই অপহরণকারীকে পুলিশ গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, বাসাইল উপজেলার নাইকানীবাড়ি এলাকার ইকবাল আহমেদের ছেলে মেহেদী হাসান ইমন (১৯) ও একই এলাকার কোরবান আলীর ছেলে সাদ্দাম হোসেন সাজ্জাদ (২৬)।
পুলিশ ও কলেজছাত্রীর পারিবারিক সূত্রে জানা যায়, বাসাইল উপজেলার মিরিকপুর গ্রামের সনাতন ধর্মের এক কলেজছাত্রীকে গত ৬ সেপ্টেম্বর সকালে কলেজে যাওয়ার সময় নাইকানীবাড়ি এলাকা থেকে কয়েকজন যুবক সিএনজি চালিত অটোরিকশায় উঠিয়ে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় ছাত্রীর মা বাদি হয়ে বাসাইল থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ রোববার সাভারের হেমায়েতপুর এলাকা থেকে ওই কলেজছাত্রীকে উদ্ধার ও অভিযুক্ত মেহেদী হাসান ইমন ও সাদ্দাম হোসেন সাজ্জাদকে আটক করা হয়।
বাসাইল থানার ওসি আনিছুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয় এবং সেখান থেকে অপহৃত ছাত্রীকে উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের সোমবার(১৭ সেপ্টেম্বর) সকালে আদালতে পাঠানো হয়েছে। অপহৃত কলেজ ছাত্রীর ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno