আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ১১:২০

বাসাইলে ঘরের মেঝে খুঁড়ে গৃহবধূর মরদেহ উদ্ধার

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের বাসাইলে ঝর্ণা রাণী দাস(৪৫) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার(২৮ অক্টোবর) রাতে বাসাইল পৌর এলাকার রায়বাড়ির প্রতিবেশীর ঘরের মেঝে খনন করে মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনায় ঘরের মালিক মনোয়ারা বেগম ও উজ্জল বেপারী নামে দুজনকে আটক করেছে পুলিশ। নিহত ঝর্ণা দাস ওই এলাকার সুনীল দাস মতিনের স্ত্রী।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বাসাইল পৌর এলাকার রায়বাড়ির ঝর্ণা রাণী দাসের কাছ থেকে প্রতিবেশী সাহাদত হোসেনের স্ত্রী মনোয়ারা বেগম তিন হাজার টাকা ধার নেন। দীর্ঘদিন ধরে মনোয়ারা টাকাগুলো পাওনাদার ঝর্ণা দাসকে দিচ্ছিল না। রোববার(২৮ অক্টোবর) সকালে ঝর্ণা দাস পাওনা টাকা চাইতে মনোয়ারা বেগমের বাড়িতে যান। এরপর থেকে ঝর্ণা দাসকে তার পরিবারের লোকজন খোঁজাখুঁজি করেও পাচ্ছিল না। এক পর্যায়ে মনোয়ারা বেগমের স্বামী সাহাদত হোসেন নিজেই স্থানীয় লোকদের সঙ্গে নিয়ে রোববার রাত সাড়ে ১১টার দিকে ঘরের মেঝের মাটি খুঁড়ে ঝর্ণা দাসের মরদেহ উদ্ধার করে। পরে সাহাদত হোসেন তার স্ত্রী মনোয়ারা বেগমকে আটক করে পুলিশে দেয়।
বাসাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) আনিচুর রহমান বিষয়টির সত্যতা স্বীকার করে বলেন, মরদেহটি অভিযুক্তের ঘরের ভেতর থেকে মাটি খনন করে উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শ্বাসরোধে হত্যা করে মরদেহটি ঘরের মেঝের মাটি খুঁড়ে চাপা দেয়া হয়। এঘটনায় অভিযুক্ত মনোয়ারা বেগমকে আটক করা হয়েছে। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে একই এলাকার মজিবর বেপারীর ছেলে উজ্জল বেপারীকে আটক করা হয়েছে। তিনি আরো জানান, সোমবার সকালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
সোমবার(২৯ অক্টোবর) সকালে অভিযুক্তদের ফাঁসির দাবিতে স্থানীয় সনাতন ধর্মাবলম্বীরা এলাকায় বিক্ষোভ মিছিল করেছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno