আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৮:৫৮

বাসাইলে সাত বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের বাসাইল উপজেলার ফুলকী ইউনিয়নের দোহার গ্রামে শিক্ষক কর্তৃক ৭ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে! এ ঘটনায় অভিযুক্ত শিক্ষক আবু তালেলের(৭০) বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, বাবা মারা যাওয়ার পর শিশুটি নানার বাড়ি বাসাইল উপজেলার ফুলকী ইউনিয়নের দোহার গ্রামে থাকত। গত ১০ মার্চ দুপুরে একই এলাকার আবু তালেব শিশুটির হাতে ৪০টাকা ধরিয়ে দিয়ে ভুট্টা ক্ষেতে ডেকে নেয় এবং বিভিন্ন লোভ-লালসা দেখিয়ে ধর্ষণ করে। এসময় শিশুটির আর্তচিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে ধর্ষক পালিয়ে যায়।
পরে পাশের গ্রাম নামদার কুমুল্লী গিয়ে ওই ধর্ষক আবু তালেব আটক হলেও রহস্যজনক কারণে স্থানীয় প্রভাবশালী একটি মহল তাকে পালিয়ে যেতে সাহায্য করে। রক্তাক্ত অবস্থায় শিশুটিকে বাসাইল থানায় আনা হলে ওইদিন সন্ধ্যায় পুলিশ তাকে চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠায়। অভিযুক্ত আবু তালেব টাঙ্গাইল সদর উপজেলার নামদার কুমুল্লী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক।
এ ঘটনায় শিশুটির মামা বাদি হয়ে ওইদিন রাতেই অভিযুক্ত আবু তালেবের বিরুদ্ধে বাসাইল থানায় মামলা দায়ের করেছেন।
বাসাইল থানার উপ-পরিদর্শক(এসআই) আসলাম উদ্দিন জানান, ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno