আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ১২:৫৪

বিজয় দিবসের অনুষ্ঠানে বঙ্গবন্ধুর খুনীদের জন্য ‘দোয়া’ করায় মাদ্রাসা অধ্যক্ষ গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

অধ্যক্ষ ড. ফয়জুল আমীন সরকার

টাঙ্গাইলের গোপালপুরে মহান বিজয় দিবসের অনুষ্ঠানে একাত্তরের বীর শহীদদের রুহের মাগফেরাত কামনায় ‘দোয়া’ অনুষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনীদের ‘বেহেস্ত নসীব কামনা’ করায় ড. ফয়জুল আমীন সরকার নামে এক মাদ্রাসা অধ্যক্ষকে আটক করা হয়েছে। ড. ফয়জুল আমীন সরকার গোপালপুর দারুল উলুম কামিল মাদ্রাসার অধ্যক্ষ।
প্রত্যক্ষদর্শীরা জানান, গোপালপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে শনিবার(১৬ ডিসেম্বর) সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে উপজেলা প্রশাসনের উদ্যোগে পুস্পার্ঘ অর্পণ শেষে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন, গোপালপুর দারুল উলুম কামিল মাদ্রাসার অধ্যক্ষ ড. ফয়জুল আমীন সরকার। এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা দিলরুবা শারমীন, ওসি হাসান আল মামুন, ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ, মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম আক্তার মুক্তা, পৌর মেয়র রকিবুল হক ছানা, জেলা পরিষদ সদস্য মুক্তিযোদ্ধা আব্দুল কাদের তালুকদার, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির টাঙ্গাইল জেলা শাখার আহ্বায়ক অ্যাডভোকেট কেএম আব্দুস সালাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুস সোবহান তুলাসহ আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মী, সকল সরকারি কর্মকর্তা এবং মিডিয়া কর্মীরা উপস্থিত ছিলেন।
তারা জানান, দোয়া অনুষ্ঠানে অধ্যক্ষ ড. ফয়জুল আমীন সরকার বলেন, ‘হে আল্লাহ তুমি পঁচাত্তরের বঙ্গবন্ধু হত্যাকারী, যাঁদের ফাঁসি হয়েছে তাদের তুমি বেহেস্ত নসীব করো। হে আল্লাহ, তুমি এই বিচারের পর তাদেরকে বেহেস্তে নসীব করো’। দোয়া অনুষ্ঠানে তার এ ধরনের বক্তব্যে উপস্থিত সকলেই হতবাক হয়ে যান। উত্তেজনা দেখা দিলে উপস্থিত নেতৃবৃন্দ সকলকে শান্ত করেন। এ সময় উপজেলা নির্বাহী অফিসার দিলরুবা শারমীন দোয়া পরিচালনাকারী অধ্যক্ষ ড. ফয়জুল আমীন সরকারকে গ্রেপ্তার করার জন্য গোপালপুর থানার ওসিকে নির্দেশ দেন। ওসি তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যান।
গোপালপুর উপজেলা নির্বাহী অফিসার দিলরুবা শারমীন জানান, জাতির জনক বঙ্গবন্ধুর কুখ্যাত খুনীদের ‘বেহেস্ত নসীব কামনায়’ দোয়া করে ওই অধ্যক্ষ দেশদ্রোহীতার অপরাধ করেছেন। তিনি তাৎক্ষণিক তাকে গ্রেপ্তারের জন্য ওসিকে নির্দেশ দিয়েছেন। এ বিষয়ে তিনি উর্ধতন কর্মকর্তাদের সাথে কথা বলেছেন। দ্রুত তার বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।
গোপালপুর থানার অফিসার ইনচার্জ হাসান আল মামুন জানান, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশে তিনি অধ্যক্ষ ড. ফয়জুল আমীন সরকারকে গ্রেপ্তার করেছেন। তার বিষয়ে বিস্তারিত খোঁজ-খবর নেওয়া হচ্ছে। মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে বলেও জানান ওসি।

 

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno