আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ১১:২২

ভন্ডপীর কর্তৃক নববধূ ধর্ষণের শিকার

 
প্রতীকী ছবি

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ধনবাড়ীতে ভন্ডপীর আ. মজিদ কর্তৃক এক নববধূ(২০) ধর্ষণের শিকার হয়েছেন। খবর পেয়ে মঙ্গলবার (৩০ এপ্রিল) বিকালে ধনবাড়ী থানা পুলিশ অভিযান চালিয়ে ওই নববধূকে উদ্ধার করে পুলিশি হেফাজতে নিয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ভন্ডপীরের ছেলে শাহাদত হোসেনকে(৩০) আটক করেছে। ভন্ডপীর আ. মজিদ(৫০) পলাতক রয়েছেন।
এলাকাবাসী জানায়, ধনবাড়ী উপজেলার পৌরসভাধীন হবিপুর গ্রামে সম্প্রতি বিয়ে হওয়া জনৈক নববধূকে পাশের বাড়ির ভন্ডপীর আ. মজিদ ভূইঁয়া চিকিৎসার নামে একাধিকবার ধর্ষণ করেন। ওই নববধূ বিষয়টি প্রথম দিকে লোকলজ্জার ভয়ে গোপণ রাখলেও পরে তার স্বামী ও শাশুড়িকে জানায়। এরপর ঘটনাটি এলাকায় চাউর হয়। অবস্থা বেগতিক দেখে প্রভাবশালী ভন্ডপীর আ. মজিদ ঘটনা ধামাচাপা দিতে মরিয়া হয়ে ওঠে।
স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ধনবাড়ী থানার ওসি(তদন্ত) খান হাসান মোস্তফা মঙ্গলবার বিকাল ৫টার দিকে অভিযান চালিয়ে ওই নববধূকে উদ্ধার করে পুলিশি হেফাজতে নেন এবং জিজ্ঞাসাবাদের জন্য ভন্ডপীরের ছেলে শাহদত হোসেনকে(৩০) আটক করেন।
স্থানীয় আওয়ামী লীগ নেতা ধনবাড়ী পৌরসভার ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আ. হাই ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি আপোষযোগ্য না হওয়ায় উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের চেয়ারম্যানকে অবহিত করা হয়েছে।
এ বিষয়ে ধনবাড়ী থানার ওসি (তদন্ত) খান হাসান মোস্তফা জানান, খবর পাওয়ার সাথে সাথে অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার করা হয়েছে এবং জিজ্ঞসাবাদের জন্য ভন্ডপীরের ছেলেকে আটক করা হয়েছে। ঘটনার নায়ক ভন্ডপীর আ. মজিদকে গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno