আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ৭:১৮

ভাসানী বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী নানা কর্মসূচির মধ্য দিয়ে উদযাপন করা হয়েছে। মঙ্গলবার (২৪ অক্টোবর) সকাল ১০টায় প্রশাসনিক ভবনের সামনে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন বিশ্ববিদ্যালয়ের রিজেন্ট বোর্ড সদস্য, বিভিন্ন অনুষদের ডিন ও বিভিন্ন অফিস প্রধানদের নিয়ে জাতীয় পতাকা ও বিশ^বিদ্যালয়ের পতাকা উত্তোলন এবং পায়রা, ফেস্টুন ও বেলুন উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেন।
বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলরের নেতৃত্বে মওলানা ভাসানীর মাজারে পুস্পস্তবক অর্পণ শেষে তাঁর রূহের মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়। পরে প্রশাসনিক ভবনের সামনে থেকে একটি বর্ণাঢ্য আনন্দশোভাযাত্রা ক্যাম্পাস প্রদক্ষিণ করে পুনরায় প্রশাসনিক ভবনের সামনে এসে শেষ হয়। শোভাযাত্রা শেষে প্রশাসনিক ভবনের সামনে এ উপলক্ষে একটি কেক কাটা হয়। এছাড়া প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচির মধ্যে ছিল প্রীতি ফুটবল ম্যাচ, পুরস্কার বিতরণ, মিলাদ ও দোয়া মাহফিল ইত্যাদি।
কর্মসূচিতে বিশ্ববিদ্যালয়ের রিজেন্ট বোর্ড সদস্যবৃন্দ, বিভিন্ন অনুষদের ডিন, শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, হল প্রভোস্টসহ শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও ছাত্র-ছাত্রীরা অংশ নেন।
উল্লেখ্য, বিগত ১৯৯৯ সালের ১২ অক্টোবর তৎকালীন ও বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ বিশ্ববিদ্যালয়ের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno