আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১:২১

ভূঞাপুরে জিয়াউর রহমান ফাউন্ডেশনের ফ্রি চিকিৎসা ক্যাম্প

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার নিকরাইল ইউনিয়নে জিয়াউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে শুক্রবার(৬ অক্টোবর) দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়েছে।
স্থানীয় কোনাবাড়ী দাখিল মাদ্রাসা মাঠে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় জাতীয়তাবাদী যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকু। মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক মন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকু। বিশেষ অতিথি ছিলেন, বিএনপির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক ও সাবেক মন্ত্রী গৌতম চক্রবর্তী, আমান বিল্ডার্সের এমডি মাইনুল ইসলাম, টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি কৃষিবিদ শামসুল আলম তোফা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল।
নিকরাইল ইউনিয়ন বিএনপির সভাপতি অ্যাডভোকেট সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, জেলা ছাত্রদলের সভাপতি রাশেদুল আলম রাশেদ, নিকরাইল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. জাহাঙ্গীর মন্ডল সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতারা।
বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও জিয়াউর রহমান ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ডা. ফরহাদ হালীমের তত্ত্বাবধানে ১৫ সদস্যের বিশেষজ্ঞ চিকিৎসক দল ফ্রি মেডিকেল ক্যাম্পে বিভিন্ন এলাকার তিন হাজার মানুষকে চিকিৎসা সেবা ও বিনামূল্যে ওষুধ বিতরণ করেন। এছাড়া, বন্যার্তদের মাঝে বিস্কুট ও গুড়াদুধ বিতরণ করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno