আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৪:০৭

ভূঞাপুরে মহড়ায় ৮ শিক্ষার্থী আহত

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা পরিষদ চত্বরে শনিবার(১৩ অক্টোবর) আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবসের মহড়ায় আট শিক্ষার্থী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হচ্ছেন, শিক্ষার্থী মনির, শিমুল, মিনহাজ, আমিনুল, সোহান, রিফাত, মিয়াদ ও সাইফ। এদের মধ্যে সপ্তম শ্রেণির ছাত্র মনিরের পা ভেঙে গেছে।
জানা যায়, আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে শনিবার ভূঞাপুর উপজেলা পরিষদ চত্বরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীরা দুর্যোগ প্রশমনে ভূমিকম্প ও অগ্নিকান্ড গণসচেতনতা বিষয়ক মহড়া প্রদর্শন করে। দুর্যোগপুর্ণ আবহাওয়ার মধ্যেও মহড়ায় ভূঞাপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের পাঁচ শতাধিক ছাত্র-ছাত্রী অংশ গ্রহন করে। মহড়া চলাকালে ফায়ার সার্ভিস কর্মীদের অসচেতনতার কারণে অর্ডিনারী ব্রাঞ্চ পাইপ ছুটে গিয়ে ভূঞাপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র মনিরের পায়ে আঘাত করে। এতে তার পা ভেঙে যায়। এ সময় ভয়ে ছাত্র-ছাত্রীরা দৌঁড়াদৌঁড়ি শুরু করলে আরও সাত জন আহত হয়। আহতদের ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
মহড়া চলাকালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হোসনে আরা বেবী, ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহীউদ্দিন, ফায়ার সার্ভিসের সাব অফিসার নজরুল ইসলাম প্রমুখ।
এ ব্যাপারে ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহীউদ্দিন বলেন, এটি একটি দুর্ঘটনা। প্রশাসন ও আমরা আহত ছাত্রদের সার্বক্ষণিক খোঁজ খবর রাখছি।
ভূঞাপুর ফায়ার সার্ভিসের সাব-অফিসার নজরুল ইসলাম বলেন, ‘এটি একটি দুঃখজনক ঘটনা। আবহাওয়া খারাপ থাকার কারণে জায়গাটা পিচ্ছিল হওয়ায় হঠাৎ দুর্ঘটনা ঘটেছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno