আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৯:৫৬

মধুপুরে মামলা তুলে নিতে প্রতিপক্ষের হুমকি!

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মধুপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দায়ের করা মামলা তুলে নিতে প্রতিপক্ষ বাদিকে হুমকি দিচ্ছে বলে অভিযোগ ওঠেছে। মামলা তুলে না নিলে খুন করে লাশ গুম করা হবে বলেও ঘোষণা দিয়েছে প্রতিপক্ষ! মামলার বাদি মো. মোশারফ হোসেন আকন্দ নিরাপত্তাহীনতায় ভুগছেন।
জানা যায়, মধুপুর উপজেলার কেতনপুর গ্রামের মৃত অছিম উদ্দিন আকন্দের ছেলে মো. মোতালেব হোসেন আকন্দ, তার স্ত্রী মোছা. ছাহেরা বেগম এবং তাদের মেয়ে হেলিনা বেগম ও মেয়ের জামাতা আবু হানিফাদের ৩০ শতাংশ ভূমি বিক্রির প্রস্তাবে প্রতিবেশি মৃত শাহাদত হোসেন আকন্দের ছেলে মো. মোশারফ হোসেন আকন্দ কিনতে আগ্রহ পোষণ করেন। এ লক্ষে দাম ও জমির পরিমাণ নিদ্দিষ্ট করে বায়নাপত্র করা হয় এবং জমির মূল দলিল মো. মোশারফ হোসেন আকন্দকে বুঝিয়ে দেওয়া হয়। পরে মো. মোতালেব হোসেন আকন্দ ও তার স্ত্রী মোছা. ছাহেরা বেগম জ্বাল কাগজপত্র তৈরি করে ওই জমি থেকে ১০ শতাংশ স্থানীয় মৃত হাকিম আকন্দের ছেলে মো. হুরমুজ আলী আকন্দের কাছে গোপণে বিক্রি করে। এ নিয়ে মধুপুর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) বরাবরে আবেদনের পরিপ্রেক্ষিতে তদন্তে জাল-জালিযাতির বিষয়টি প্রকাশ পায়। পরে মো. মোতালেব হোসেন আকন্দ, তার স্ত্রী মোছা. ছাহেরা বেগম এবং হুরমুজ আলী আকন্দকে অভিযুক্ত করে টাঙ্গাইলের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী(মধুপুর) আদালতে মো. মোশারফ হোসেন আকন্দ মামলা দায়ের করেন। এতে ক্ষুব্ধ হয়ে হুরমুজ আলী আকন্দ ও তার বাহামভুক্ত লোকজন মো. মোশারফ হোসেন আকন্দকে মামলাটি তুলে নিতে হুমকি দিচ্ছে।
মামলার বাদি মো. মোশারফ হোসেন আকন্দ জানান, হুরমুজ আলী আকন্দরা এলাকায় দাঙ্গাবাজ হিসেবে পরিচিত। তার নেতৃত্বে এলাকায় একটি দাঙ্গাবাজ দল রয়েছে। মামলা তুলে নিতে তারা প্রকাশ্যে হুমকি দিচ্ছে, অন্যথায় খুন করে লাশ গুম করা হবে বলে ঘোষণাও দিয়েছে।
এ বিষয়ে জানতে মোতালেব হোসেন আকন্দের স্ত্রী মোছা. ছাহেরা বেগমের মোবাইল ফোনে একাধিকবার ফোন করা হলে পরিচয় দেওয়ার পরই তিনি কোন উত্তর না দিয়ে সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno