আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১২:১০

মির্জাপুরে তিন টন পলিথিনসহ আটক ১

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের মির্জাপুরে পলিথিনের একটি গোডাউনে অভিযান চালিয়ে সোলাইমান মিয়া (৩৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। বুধবার(২ আগস্ট) দিবাগত রাত দুইটার দিকে ওই গোডাউন থেকে তিন টন (৫৭ বস্তা, ২ হাজার ৮৫০ কেজি) পলিথিন উদ্ধার করে পুলিশ।
জানা গেছে, বুধবার(২ আগস্ট) বিকালে গোপন সংবাদের ভিত্তিতে মির্জাপুর থানার উপ-সহকারী পরিদর্শক (এএসআই) বিশ্বজিৎ ও সোহেল খান ধেরুয়া বাজারের খন্দকার সুরুজ মিয়ার কলোনীতে অভিযান চালায়। এ সময় পলিথিন রাখার দায়ে গোডাউন হিসেবে ব্যবহৃত একটি কক্ষ থেকে সোলাইমান নামে এক ব্যক্তিকে আটক করে। এর প্রায় ১১ ঘণ্টা পর রাত দুইটার দিকে পুলিশ ওই গোডাউন থেকে ৫৭ বস্তা পলিথিন উদ্ধার করে।
এদিকে, সোলাইমানকে আটক করার দীর্ঘ ১১ ঘণ্টা পর রাত দুইটার দিকে পলিথিন উদ্ধারের বিষয়টি রহস্যজনক বলে মন্তব্য করেছেন স্থানীয় লোকজন।
স্থায়ীয় সূত্রে জানা গেছে, আটক সোলাইমান ও তার বড় ভাই সবুজ মিয়া ধেরুয়া বাজারের খন্দকার সুরুজ মিয়ার কলোনীতে একটি কক্ষ ভাড়া নিয়ে পলিথিনের ব্যবসা করতেন। তারা উপজেলার ধেরুয়া গ্রামের রহম আলীর ছেলে।
মির্জাপুর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) বিশ্বজিৎ ও সোহেল খান বলেন, অভিযান শেষে জব্দকৃত পলিথিনগুলো স্থানীয় লোকদের জিম্মায় রাখা হয়েছিল। রাতে সিনিয়র অফিসারদের সহযোগিতায় সেগুলো থানায় আনা হয়েছে।
মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, সবুজ ও সোলাইমানকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। তবে অভিযানের সময় গাড়ি এবং শ্রমিক না পাওয়ায় জব্দকৃত পলিথিন থানায় আনা সম্ভব হয়নি। পরে রাতে সেগুলো থানায় আনা হয়েছে।

 

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno