আজ- ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ মঙ্গলবার  সকাল ৯:১৩

মির্জাপুর কুমুদিনী ও ভারতেশ্বরী হোমস্ পরিদর্শনে মন্ত্রিপরিষদ সচিব

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মির্জাপুর কুমুদিনী হাসপাতাল ও ভারতেশ্বরী হোমস্ পরিদর্শন করেছেন মন্ত্রিপরিষদের সচিব মোহাম্মদ শফিউল আলম। শনিবার(১৭ আগস্ট) দুপুরে ব্যক্তিগত সফরে তিনি কুমুদিনী হাসপাতালে পৌঁছলে কুমুদিনী পরিবার তাকে ফুলেল শুভেচ্ছা জানায়।

কুমুদিনী হাসপাতালের এমএমএ ওয়ার্ড(ডেঙ্গু) ও বিভিন্ন ওয়ার্ড এবং পরে ভারতেশ্বরী হোমস্ ও এর ভেতরে পিপিএম হলসহ পুরো ক্যাম্পাস পরিদর্শন করেন। পরিদর্শন শেষে কুমুদিনী লাইব্রেরিতে চা চক্রে যোগ দেন সচিব। এ সময় তার সঙ্গে সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন, মন্ত্রিপরিষদ সচিবের সহধর্মিণী ও তার পরিবারের সদস্যরা।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম, কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্টের পরিচালক ভাষা সৈনিক প্রতিভা মুৎসুদ্দি, মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক, সহকারী কমিশনার(ভূমি) মো. মঈনুল হক, কুমুদিনী হাসপাতালের পরিচালক ডা. প্রদীপ কুমার রায়, কুমুদিনী মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. আব্দুল হালিম, ভারতেশ^রী হোমসের উপাধ্যক্ষ মো. গোলাম কিবরিয়া প্রমুখ।

এর আগে গত (১৬আগস্ট) তিনি মির্জাপুর উপজেলার মহেড়া জমিদারবাড়ি পরিদর্শন করেন। এ সময় টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno