আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ৭:৪৫

মির্জাপুর ভারতেশ্বরী হোমসে ছাত্রীর আত্মহত্যা

 

দৃষ্টি নিউজ:

স্কুলছাত্রী সুমি

টাঙ্গাইলের মির্জাপুরে ভারতেশ্বরী হোমসে সুমি আক্তার নামে অষ্টম শ্রেণির এক শিক্ষার্থী ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন। তিনি মির্জাপুর উপজেলার আজগানা ইউনিয়নের চিতেশ্বরী গ্রামের ব্যবসায়ী শহিদ সিকদারের মেয়ে। শনিবার(৫ আগস্ট) সন্ধায় ভারতেশ্বরী হোমসের অধ্যক্ষ প্রতিভা হালদার বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ ও সংশ্লিষ্ট সূত্র মতে, শনিবার বিকালে হোমসের কর্মচারীরা নীচতলার একটি বাথরুমে পাইপের সাথে সুমিকে ঝুলতে দেখেন। খবর পেয়ে শিক্ষকরা তাকে সেখান থেকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
জানাগেছে, মির্জাপুর উপজেলার চিতেশ্বরী সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে সমাপনী পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ২০১৫ সালে ভারতেশ্বরী হোমসে ষষ্ঠ শ্রেণিতে ভর্তি হয় সুমি। বর্তমানে অষ্টম শ্রেণির ছাত্রী সুমির সঙ্গে এক সপ্তাহ আগে তার বাবা হোমসে এসে দেখা করে কুশল বিনিময় করেন। শুক্রবার(৪ আগস্ট) অভিভাবক দিবসেও সুমিকে তার বাবা দেখে যান।
সুমির বাবা জানান, তার মেয়ের সাথে দেখা করার সময় সুমি বারবার হোমস থেকে গিয়ে অন্যত্র লেখাপড়া করতে চেয়েছিল। এছাড়া জৈষ্ঠ্য শ্রেণির মেয়েরা তার মেয়ের সাথে দুর্ব্যবহার করতো বলেও তিনি মেয়ের কাছ থেকে জানতে পেরেছিলেন।
মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। সুমির মরদেহ তাঁদের হেফাজতে রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno