আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৯:২০

মেধাবী ছাত্রী লিজা ধর্ষণ ও হত্যাকারীদের বিচার দাবি

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের মধুপুরে পঞ্চম শ্রেণির মেধাবী ছাত্রী লিজাকে ধর্ষণ ও হত্যাকারীদের বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে তার পরিবার। রোববার(১৫ জুলাই) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে নিহত লিজার বাবা মো. মিজানুর রহমান লিখিত বক্তব্য পাঠ করেন। তাকে সহযোগিতা করেন, নিহত লিজার মা রহিমা বেগম, ভাই মো. রনি ও বোন জামাই মো. সুমন মিয়া।
সংবাদ সম্মেলনে নিহত লিজার বাবা ওমা. মিজানুর রহমান দাবি করে বলেন, পুলিশ ঘটনার মূল অভিযুক্ত আনোয়ার হোসেন রানা সহ তিনজনকে গ্রেপ্তার করলেও অজ্ঞাত কারণে তাদেরকে সন্দেহজনক হিসেবে আদালতে পাঠিয়ে রিমান্ডের আবেদন করেছে। রিমান্ডে পুলিশ গুরুত্বপূর্ণ তথ্য পেলেও তা গোপণ করার অপচেষ্টা করছে। লিজা ধর্ষণ ও হত্যা মামলা নিয়ে পুলিশ তালবাহানা করায় মামলাটির তদন্তভার বর্তমানে পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশনকে(পিবিআই) দেয়া হয়েছে। তিনি বলেন, গ্রেপ্তারকৃত আনোয়ার হোসেন রানা(২২), রাশেদ খান রাসেল(১৫) ও মো. আমজাদ হোসেন(২৮) ন্যাক্কারজনক ঘটনাটি ঘটিয়েছে। তিনি তাদের কঠিন শাস্তি দাবি করেন।
এসময় সংবাদ সম্মেলনে টাঙ্গাইলে কর্মরত প্রিণ্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, মধুপুর উপজেলার গাছাবাড়ী গ্রামের মো. মিজানুর রহমানের পঞ্চম শ্রেণির মেয়ে লিজা আক্তার গত ২৫ মে গোসল করতে বাড়ি থেকে বের হলে নিখোঁজ হয়। অনেক খোজাখুজি করেও তাকে পাওয়া যায়নি। পরে রাত নয়টার দিকে বাড়ির পাশে বাঁশঝাড়ে কলাপাতায় মোড়ানো অবস্থায় লিজার মরদেহ পাওয়া যায়। মরদেহের গোপণাঙ্গ সহ শরীরের বিভিন্নস্থানে ক্ষত ও কাপড়-চোপড় ছেঁড়া অবস্থায় পাওয়া যায়। পরে লিজার বাবা বাদী হয়ে ঘটনার পরের দিন মধুপুর থানায় মামলা দায়ের করেন। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ পাঁচজনকে আটক করে। জিজ্ঞাসাবাদের পর দু’জনকে ছেড়ে দিয়ে তিনজনকে জেল-হাজতে পাঠায়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno