আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ৭:১৪

সখীপুরে পিডিবির প্রকৌশলী ও গ্রাহকের পাল্টাপাল্টি মামলা

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের সখীপুরে অবৈধ বিদ্যুৎ সংযোগ ব্যবহার করার দায়ে দুলাল হোসেন নামের এক গ্রাহকের বিরুদ্ধে বিদ্যুৎ বিভাগ (পিডিবি) মামলা করেছেন। সম্প্রতি উপজেলা সহকারী প্রকৌশলী (বিক্রয় ও বিতরণ বিভাগ) জামাত আলী আকন্দ বাদী হয়ে টাঙ্গাইল বিদ্যুৎ আদালতে এ মামলা দায়ের করেন। অন্যদিকে, গত মঙ্গলবার ওই গ্রাহক অবৈধ সংযোগ ব্যবহারের বিষয়টি চ্যালেঞ্জ করে ওই সহকারী প্রকৌশলীর নামে বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশনেও মামলা করেছেন।
এ প্রসঙ্গে উপজেলা সহকরাী প্রকৌশলী জামাত আলী আকন্দ দাবি করেন, উপজেলার কচুয়া গ্রামের ব্যবসায়ী দুলাল হোসেন (হিসাব-নম্বর ২৯৩৫/ই, মিটার নম্বর-৪৩৮১১)। সে প্রকৃত মিটার গায়েব করে বৈধ সংযোগের পাশে বাজার থেকে আরেক মিটার ক্রয় করে অবৈধ সংযোগ চালায়। অবৈধ সংযোগে অটোচার্জ ও মুরগীর ফার্মে ব্যবহার করায় ৮ মাসে ২লাখ ২১ হাজার ৪২২টাকা জরিমানা করে আদালতে মামলা করা হয়েছে।
ব্যবসায়ী দুলাল হোসেন বলেন, ৮ মাস অবৈধ সংযোগ ব্যবহারের দায়ে জরিমানা ও মামলা করা হয়েছে । কিন্তু আমি ৫ মাস ধরে বৈধ সংযোগ নিয়ে পোল্ট্রি ফার্মে বিদ্যুৎ চালাচ্ছি। কোনো রকম সত্যতা যাচাই-বাছাই না করেই সহকারী প্রকৌশলী জরিমানা ও মামলা করেছেন। অবৈধ সংযোগ ব্যবহারের বিষয়টি চ্যালেঞ্জ করে আমি সহকারী প্রকৌশলীর নামেও বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশনে মামলা করেছি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno