আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৭:৩৯

সখীপুরে বর্তমান চেয়ারম্যানকে মনোনয়ন না দিতে ১০ প্রার্থীর সংবাদ সম্মেলন

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের সখীপুরে বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত শিকদারকে মনোনয়ন না দেয়ার দাবিতে সংবাদ সম্মেলন করেছেন দলটির ১০জন মনোনয়ন প্রত্যাশী। বৃহস্পতিবার(৩১ জানুয়ারি) দুপুরে সখীপুর প্রেসক্লাবে ওই ১০ প্রার্থী সংবাদ সম্মেলনের আয়োজন করেন। সংবাদ সম্মেলনে ১০ মনোনয়ন প্রত্যাশীর মধ্য থেকে যে কাউকে দলীয় মনোনয়ন দিতে দলের নীতি নির্ধারণী কর্তৃপক্ষের কাছে আহ্বান জানানো হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, দলীয় মনোনয়ন প্রত্যাশী ও সখীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কুতুব উদ্দিন আহমেদ। লিখিত বক্তব্য বলা হয়, শওকত শিকদার বিগত ১০ বছর ধরে উপজেলা পরিষদের চেয়ারম্যান হয়ে ক্ষমতার অপব্যবহার করে তৃণমূল আওয়ামী লীগ ও জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছেন। এডিবি, টিআর, কাবিখা ছাড়াও উপজেলা পরিষদের কোটি কোটি টাকা নানা প্রকল্পের নামে হরিলুট করেছেন। নিজের পরিবার ও স্বজনদের নামে বিভিন্ন প্রকল্প কমিটি ও টেন্ডারবাজি করে অঢেল টাকার মালিক বনেছেন। এমনকি দলের নেতা-কর্মীদের প্রকল্প দেয়ার নামে তাদের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন। উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরাও বিভিন্ন সময় মাসিক সমন্বয় সভা বয়কট করে তার বিরুদ্ধে অবস্থান নেয়। তার রূঢ় আচরণে ক্ষুব্ধ নেতা-কর্মীরা। এ কারণে দলের ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে; ক্ষতি হচ্ছে দলের। টাঙ্গাইলের আলোচিত আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা ফারুক আহমদ হত্যা মামলার আসামিদের সঙ্গে তার সখ্যতা রয়েছে এবং তার পরিবারের ক্যাডার গ্রুপের অত্যাচারে তৃণমূলের নেতা-কর্মীরা অতিষ্ঠ। লিখিত বক্তব্যে বিগত সময়ে কয়েকটি নির্বাচনে দলের নৌকা প্রতীকের প্রার্থীর বিপক্ষে অবস্থান নেয়ার অভিযোগ তুলে ধরা হয়। দলের সাংগঠনিক অবস্থা ফেরাতে সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি কুতুব উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক রফিক-ই রাসেল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ডিএম শরীফুল ইসলাম শফী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সুলতান শরীফ পান্না, উপজেলা আওয়ামী লীগের সদস্য অধ্যক্ষ সাঈদ আজাদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক নজরুল ইসলাম খান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুলফিকার হায়দার কামাল লেবু, ইতালী আওয়ামী লীগের কাতানিয়া শাখার সহ-সভাপতি শফিকুল ইসলাম খান ও আবুল কালাম আজাদ উপস্থিত হয়ে তাদের বক্তব্য তুলে ধরেন।
এ প্রসঙ্গে জানতে চাইলে উপজেলা পরিষদের চেয়ারম্যান শওকত শিকদার তার বিরুদ্ধে সংবাদ সম্মেলনে আনীত অভিযোগগুলো অসত্য দাবি করে বলেন, তাকে হেয় প্রতিপন্ন করার জন্য তারা ষড়যন্ত্র করছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno