আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ৮:১৫

সখীপুরে শাহীন স্কুলের ৩৫ ছাত্রীকে বেত্রাঘাতের দায়ে শিক্ষক বরখাস্ত

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের সখীপুরে শাহীন স্কুলের (বড়চওনা শাখা) ৩৫ ছাত্রীকে বেত্রাঘাতের ঘটনায় এক শিক্ষককে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। বুধবার(২১ মার্চ) দুপুরে স্কুলের পরিচালনা পরিষদ, অভিভাবক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে শিক্ষা প্রতিষ্ঠানের কার্যালয়ে এক জরুরি বৈঠকে ওই শিক্ষককে বরখাস্তের সিদ্ধান্ত নেয়া হয়।
স্থানীয় সূত্রে জানা গেছে, টাঙ্গাইলের শাহীন স্কুলের বড়চওনা শাখায় দশম শ্রেণির ক্লাসে গত সোমবার (১৯ মার্চ) ৪৮ শিক্ষার্থীর মধ্যে ৩৫ জন ছাত্রী সকাল ৮টার পরিবর্তে ৫ মিনিট পর ৮টা ৫ মিনিটে ক্লাসে আসে। এছাড়াও ওই ৩৫ জন ছাত্রীর হোমওয়ার্ক খাতা জমা দিতে বিলম্ব হয়। এতে ক্ষিপ্ত হয়ে ক্লাস শিক্ষক শাহ আলম মিয়া ওই ৩৫ ছাত্রীকে বেত্রাঘাত করেন। শিক্ষকের এমন আচরণে শিক্ষার্থীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ নিয়ে শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে চরম ক্ষোভ ও অসন্তোষ দেখা দেয়। এ ঘটনায় বুধবার দুপুরে স্কুলের পরিচালনা পরিষদের এক জরুরি বৈঠকে অভিযুক্ত শিক্ষক শাহ আলমকে এক মাসের জন্য সাময়িক বরখাস্তের সিদ্ধান্ত নেয়া হয়।
শিক্ষার্থীদের অভিভাবক মতিউর রহমান, আবু সাঈদ মিয়া, তুলা মিয়া, নজর আলী ও কলিম উদ্দিন জানান, শিক্ষকের এমন আচরণে তারা হতবাক হয়েছেন।
বেত্রাঘাতে শিকার ছাত্রী জাকিয়া সুলতানা রিয়া, শারমিন, মিনা, সুমী আক্তার ও মুক্তামণি জানায়, ক্লাসে আসা মাত্রই শিক্ষক শাহ আলম তাদের মারপিট শুরু করেন। তাদের প্রত্যেককে দুই হাতে বেত্রাঘাত করা হয়েছে।
এ প্রসঙ্গে সখীপুরে শাহীন স্কুলের পরিচালক জালাল উদ্দিন ও হুমায়ুন কবীর বলেন, অভিযুক্ত শিক্ষককে এক মাসের জন্য সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno