আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সন্ধ্যা ৭:০৯

সাংবাদিক নৃপেণ বিশ্বাসের ১৪তম মৃত্যুবার্ষিকী পালিত

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের ঘাটাইল প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বরেণ্য সাংবাদিক, লেখক ও প্রামাণ্যচিত্র নির্মাতা নৃপেণ বিশ্বাসের ১৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার(৭ ডিসেম্বর) এক আলোচনা সভার আয়োজন করা হয়।
ঘাটাইল প্রেসক্লাব কার্যালয়ে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি হায়দার রাহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, ঘাটাইল উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক শহিদুল ইসলাম লেবু। অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শিক্ষাবিদ ও মুক্তিযোদ্ধা অধ্যাপক মুহম্মদ মতিয়ুর রহমান খান, উপাজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহ্বায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান আজাদ, ঘাটাইল প্রেস ক্লাবের সভাপতি আতা খন্দকার, জিবিজি কলেজ ছাত্র সংসদের ভিপি আবু সাইদ রুবেল, সাংবাদিক আতিকুর রহমান প্রমুখ।
এসময় ঘাটাইল প্রেস ক্লাবের সহ-সভাপতি উত্তম কুমার আর্য্য, এসকে সরকার সুকুমার, সাধারণ সাধারণ সম্পাদক রবিউল আলম বাদল, যুগ্ম-সম্পাদক গোলাম মোস্তফা, সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম, অর্থ সম্পাদক এবিএম আতিকুর রহমানসহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় সাংবাদিক নৃপেণ বিশ্বাসের কর্মময় জীবন ও সাংবাদিকতা সম্পর্কে স্মৃতিচারণ করা হয় এবং বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno