আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ২:০৫

স্যান্ডি রেস্টুরেন্টের মালিক ইয়াবা ব্যবসায়ী আটক নিয়ে পুলিশের লুকোচুরি!

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল শহরের আকুরটাকুর পাড়ায় অবস্থিত স্যান্ডি ফার্স্ট ফুড অ্যান্ড চাইনিজ রেস্টুরেন্টের মালিক ইয়াবা ব্যবসায়ী বাহারকে আটক করেছে টাঙ্গাইল মডেল থানা পুলিশ। শুক্রবার(৩ নভেম্বর) সকালে তার ভাড়া বাসা চাইনিজ রেস্টুরেন্টের তৃতীয় তলা থেকে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার ও দুই নারীকে আটক করে। তবে আটকের বিষয়টি পুলিশ স্বীকার করলেও আটককৃতদের নাম-পরিচয় ও জব্ধ করা ইয়াবার সংখ্যার বিষয়ে মুখ খুলছে না কেউ। আটককৃত বাহারের বাড়ি কক্সবাজারে বলেও জানায় পুলিশ। পুলিশের এমন রহস্যজনক তথ্যের কারণে জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, দীর্ঘদিন ধরে শহরের আকুরটাকুর পাড়ায় অবস্থিত স্যান্ডি ফার্স্ট ফুড অ্যান্ড চাইনিজ রেস্টুরেন্টের ভবনের তৃতীয় তলার ভাড়া বাসায় বাহার একাই থাকলেও প্রতিনিয়ত বিভিন্ন অপরিচিত লোকজন ও তরুণীরা যাওয়া-আসা করত। বৃহস্পতিবার(২ নভেম্বর) সন্ধ্যায় এক দল পুলিশ আকুরটাকুর পাড়া এলাকায় বাহারের ভাড়া বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করে। এসময় বাহার ও তার বাসায় থাকা দুই তরুণীকেও আটক করা হয়। তবে পুলিশ বলছে বৃহস্পতিবার নয় শুক্রবার সকালে অভিযান চালানো হয় এবং বাহারকে আটক করা হয়। আটক দুই তরুণীর বিষয়টি বেমালুম এড়িয়ে যাচ্ছে পুলিশ।
নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় কতিপয় ব্যক্তি জানান, বিপুল পরিমাণ মাদকসহ আটক স্যান্ডি চাইনিজ  রেস্টুরেন্টের পার্টনার ও মালিক বাহার ইতোপূর্বেও কয়েকবার মাদক নিয়ে টাঙ্গাইলে আটক হলেও অদৃশ্য কারণে বারবার ছাড়া পেয়েছেন। তিনি মাদক ব্যবসার পাশাপাশি চলতি বছরের শুরুর দিকে শহরের আকুর টাকুর পাড়াস্থ আতোয়ার রহমানের ছেলে রাজিবকে নিয়ে সামুদ্রিক মাছসহ বিভিন্ন ধরনের খাবারের হোটেল স্যান্ডি ফার্স্ট ফুড অ্যান্ড রেস্টুরেন্ট চালু করেন। চাইনিজ রেস্টুরেন্টের অন্তরালে এ ভবনে নারীদেহ ও মাদক ব্যবসা পরিচালনা করা হয়। আটক বাহার কক্সবাজার জেলার বাসিন্দা বলেও জানান তারা। বৃহস্পতিবার(২ নভেম্বর) গোপন সংবাদে পুলিশ এমন অভিযোগ পেয়ে বিপুল পরিমাণ মাদকসহ বাহার ও দুই নারীকে আটক করে। তবে এবারও তিনি ছাড়া পাওয়ার জন্য পুলিশকে উপঢৌকন দেয়া সহ নানা ধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলেও অভিযোগ করেন তারা।
টাঙ্গাইল থানার অফিসার ইনচার্জ(তদন্ত) সালাউদ্দিন জানান, বাহারকে তার ভাড়াটে বাসা থেকে আটক করা হয়েছে। তবে তদন্তের সার্থে এখনও বিস্তারিত বলা যাবে না।
টাঙ্গাইল থানার অফিসার ইনচার্জ সায়েদুর রহমান জানান, তিনি বিষয়টি পুরোপুরি জানেন না। বাহারকে এসআই সালাউদ্দিন আটক করেছে। তার কাছ থেকেই তথ্য নিতে বলেন তিনি।

 

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno