আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সন্ধ্যা ৬:৪০

টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে বিপুল উৎসাহ উদ্দীপনায় দিনভর নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে।

মঙ্গলবার(২৬ মার্চ) সূর্যোদয়ের সাথে সাথে জেলা সদরের শহিদ স্মৃতি সৌধের সামনে ৩১বার তোপধ্বনি ও পুষ্পার্ঘ অর্পণের পর বিশেষ মোনাজাতের মাধ্যমে দিবসের কর্মসূচির উদ্বোধন করা হয়।


এদিন টাঙ্গাইল শহিদ স্মৃতি পৌর উদ্যানের স্মৃতিস্তম্ভেও পুষ্পস্তবক অর্পণ করা হয়। টাঙ্গাইল স্টেডিয়ামে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সমাবেশ, আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, জাতীয় সংগীত পরিবেশন, কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন এবং পুরস্কার বিতরণ করা হয়।


টাঙ্গাইলের শহিদ স্মৃতি পৌর উদ্যানে বীর মুক্তিযোদ্ধা ও শহিদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. কায়ছারুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বরেণ্য অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. ছানোয়ার হোসেন এমপি।


সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. ফজলুল হক বীর প্রতীক, সাবেক কমান্ডার খন্দকার জহুরুল হক ডিপটি, সাবেক ডেপুটি কমান্ডার আবুল কালাম আজাদ বীর বিক্রম, সাবেক ডেপুটি কমান্ডার খন্দকার আনোয়ার হোসেন, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ প্রমুখ।

সভায় স্বাগত বক্তব্য রাখেন, টাঙ্গাইল সদর উপজেলা নির্বাহী অফিসার হাসান বিন মুহাম্মদ আলী। পরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno