আজ- ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সন্ধ্যা ৬:১৬

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলে ঘাটাইল চ্যাম্পিয়ন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেণ্টের উভয় খেলায় ঘাটাইল উপজেলা ফুটবল দল চ্যাম্পিয়ন হয়েছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকালে জেলা প্রশাসন ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে টাঙ্গাইল স্টেডিয়ামে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেণ্টের দুইটি ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।


খেলা শেষে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের) এমপি প্রধান অতিথি হিসেবে পুরষ্কার বিতরণ করেন।


টাঙ্গাইলের জেলা প্রশাসক ডক্টর মো. আতাউল গনির সভাপতিত্বে ওই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আতাউর রহমান খান এমপি, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. ওলিউজ্জামান, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি হারুন-অর-রশীদ, সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ, জেলা ক্রীড়া অফিসার আল আমিন সবুজ প্রমুখ উপস্থিত ছিলেন।


এদিন প্রথম ফাইনালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ প্রতিযোগিতায় ঘাটাইল উপজেলার বীরচারী বসুবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় ভূঞাপুরের র্অজুনা সরকারি বিদ্যালয়কে ২-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। ঘাটাইল উপজেলার পক্ষে হাসান ও মিলান এবং ভূঞাপুর উপজেলার পক্ষে সবুজ গোল করে।


দিনের দ্বিতীয় ফাইনালে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেণ্টে ঘাটাইল বীরচারী বসুবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় নাগরপুর টেংরীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ৪-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

ঘাটাইল উপজেলার পক্ষে মীম ২টি, রুমা ও লামিয়া ১টি করে গোল করে। উভয় টুর্নামেণ্টে টাঙ্গাইল জেলার ১২টি উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয় অংশগ্রহন করে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno