আজ- ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সন্ধ্যা ৬:৪২

বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে থেমে থেমে যানজট :: ট্রেনে কাটা পড়ে নিহত ১

 

দৃষ্টি নিউজ:

ঘন কুয়াশায় পরিবহনের ধীরগতি ও অনিয়মতান্ত্রিকভাবে গাড়ি চালানোর কারণে বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে ১৪ কিলোমিটার এলাকাজুড়ে থেমে থেমে যানজটের সৃষ্টি হয়। শুক্রবার (১২ জানুয়ারি) ভোর থেকে সাড়ে ১০টা পর্যন্ত সেতুপূর্ব থেকে এলেঙ্গা পর্যন্ত থেমে থেমে যানজট হয়।

তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে কুয়াশা কেটে গেলে যান চলাচল স্বাভাবিক হয়। এদিকে যানজটে আটকা পড়ে রেলইনে হাটাহাটি করার সময় অজ্ঞাত এক ব্যক্তি ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছেন।


ঘন কুয়াশায় মহাসড়কে যানজট হওয়ায় তীব্র শীতে যাত্রী ও চালকরা চরম ভোগান্তির শিকার হয়। ট্রাকচালক সোনা মিয়া জানান, শুক্রবার ভোর চার টার দিকে ঢাকা থেকে ট্রাক ছেড়ে সকাল ৭টায় এলেঙ্গায় পৌঁছেছেন। এসে দেখতে পান ধীরে ধীরে গাড়ি চলাচল করছে। প্রচুর কুয়াশা ও তীব্র শীত এবং কতিপয় অসাধু চালকের অনিয়মতান্ত্রিক গাড়ি চালানোর ফলে মহাসড়কে যানজট সৃষ্টি হয়েছে।


নাম প্রকাশ না করে কর্তব্যরত এক পুলিশ কর্মকর্তা জানান, ভোরে কুয়াশা কিছুটা বেড়ে যাওয়ায় যানবাহন ধীরগতিতে চলাচল করতে থাকে। এসময় কতিপয় চালক এলোমেলো ভাবে গাড়ি নিয়ে এলেঙ্গা থেকে সেতুর গোলচত্তর পর্যন্ত এক লেনের মহাসড়কে তিন সারিতে চলাচল করায় যানজটের সৃষ্টি হয়। পুলিশি তৎপরতায় যানবাহনগুলো ধীরে ধীরে চলতে থাকে। পরে বেলা বাড়ার সাথে সাথে যান চলাচল স্বাভাবিক হয়।


অপরদিকে, বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে ঘন কুয়াশায় যানজটের সৃষ্টি হওয়ায় শুক্রবার (১২ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টার দিকে কালিহাতী উপজেলার হাতিয়া এলাকায় গাড়ি থেকে নেমে জনৈক ব্যক্তি রেল লাইন দিয়ে হাটাহাটি করার সময় ট্রেনে কাটা পড়ে নিহত হন। তার নাম-পরিচয় জানা যায়নি।

বঙ্গবন্ধু সেতু পূর্ব রেল স্টেশন মাস্টার শাহিন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী ধূমকেতু এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। টাঙ্গাইল রেলওয়ে পুলিশকে খবর দেওয়া হয়েছে। তারা এসে মরদেহ নিয়ে যাবে এবং পরবর্তী ব্যবস্থা গ্রহন করবে।


বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার অফিসার ইনচার্জ(ওসি) আলমগীর আশরাফ জানান, ঘন কুয়াশা ও রাতে হাতিয়া এলাকায় একটি গাড়ি নষ্ট হওয়ার কারণে যানজটের সৃষ্টি হয়। বেলা বাড়ার সাথে সাথে যান চলাচল স্বাভাবিক হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno