আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ৪:০১

আগামী অর্থ বছরে পাঁচ লাখ কোটি টাকার বাজেট আসছে :: এলজিআরডি মন্ত্রী

 

দৃষ্টি নিউজ:

dristy-38স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, দেশ স্বাধীন করেছে আওয়ামীলীগ। মানুষের অধিকার এনেছে আওয়ামীলীগ- স্বপ্ন বাস্তবায়ন করছে আওয়ামীলীগ। তিনি বলেন, আওমামীলীগ সরকার ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়। আওয়ামীলীগের সেই উন্নয়নের ধারাবাহিকতায় আগামী অর্থ বছরে পাঁচ লাখ কোটি টাকার বাজেট ঘোষণা করা হবে। বর্তমান সরকার তৃণমূল থেকে দেশের উন্নয়নে কাজ করছে। আগামী ২০২১ সালের মধ্যেই দেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে। তিনি প্রশ্ন রেখে বলেন, এক নেত্রী দেশের উন্নয়ন করেন আরেক নেত্রী দেশ ধংস করার চক্রান্ত করেন। কাকে আপনারা ক্ষমতায় দেখতে চান? মন্ত্রী বৃহস্পতিবার(৯ মার্চ) দুপুরে টাঙ্গাইল সদর উপজেলার নবনির্মিত উপজেলা কমপ্লেক্সের সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছিলেন। dristy-39
টাঙ্গাইল সদর উপজেলা পরিষদেও চেয়ারম্যান অ্যাডভোকেট খোরশেদ আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, টাঙ্গাইল-৫(সদর) আসনের সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন, মনোয়ারা বেগম এমপি ও স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী শ্যামা প্রসাদ অধিকারী প্রমুখ।
এরপর স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন টাঙ্গাইল শহর ঘেষে বয়ে যাওয়া লৌহজং নদী পুনরুদ্ধার ও পরিস্কার-পরিচ্ছন্নতার কাজ পরিদর্শন করেন। এ সময় তিনি গণদাবির পরিপ্রেক্ষিতে জেলার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে মো. মাহবুব হোসেনকে দ্বিতীয় মেয়াদে টাঙ্গাইলের জেলা প্রশাসক হিসেবে রাখা হবে বলে মন্তব্য করেন। বিকালে মন্ত্রী শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে জেলা পরিষদ আয়োজিত জেলার জনপ্রতিনিধিদেও সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগ দেন।


উল্লেখ্য, ছয়তলা ফাউন্ডেশন বিশিষ্ট ১,৯৫১.৬৭ বর্গমিটার আয়তনে পাঁচ কোটি ১৭ লাখ ২৩ হাজার ৩৩২.৯৫টাকা ব্যয়ে সম্প্রসারিত উপজেলা পরিষদ ভবনটি নির্মাণ করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno