আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ১১:১০

আগামী সংসদ নির্বাচন হবে সুষ্ঠু ও নিরপেক্ষ

 

দৃষ্টি নিউজ:

dristy-dir-74
রাষ্ট্রপতি কর্তৃক সার্চ কমিটির সুপারিশে যে নির্বাচন কমিশন গঠিত হতে যাচ্ছে আগামী জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু, গ্রহণযোগ্য ও নিরপেক্ষ হবে বলে প্রত্যাশা ব্যক্ত করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক এমপি। তিনি বলেছেন, সে নির্বাচনের প্রতি আমাদের যেমন আস্থা ও অংশগ্রহণ থাকবে, আশা করি বিএনপিসহ সব রাজনৈতিক দল অংশগ্রহণ করবে। শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকালে ধনবাড়ী কলেজিয়েট মডেল স্কুলের তৃতীয় তলা একাডেমিক ভবন উদ্বোধন ও ধোপাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।
শিক্ষার্থীদের উদ্দেশে আব্দুর রাজ্জাক বলেন, আমাদের দেশে সোনার খনি নেই, তোমরা যারা শিক্ষার্থী রয়েছো, তোমরাই আমাদের কাছে সোনাতুল্য। তোমরা সুশিক্ষায় শিক্ষিত হয়ে লব্দ জ্ঞান-গরিমায় ও মনন-মেধায় এদেশকে প্রকৃত অর্থেই বঙ্গবন্ধুর সোনার বাংলা হিসেবে গড়ে তুলবে।
ধনবাড়ী কলেজিয়েট মডেল স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি আবুল কালাম আজাদ বকলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের, ধনবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান মীর ফারুক আহমাদ, পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মো. আকবর হোসেন, সাবেক প্রধান শিক্ষক মীর আশরাফ হোসেন ও প্রধান শিক্ষক এসএম মাসুদ কবির প্রমুখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno