আজ- ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  ভোর ৫:০০

আটিয়া ইউপি চেয়ারম্যান মাসুদুল হাসান তালুকদার আর নেই

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার ৯নং আটিয়া ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি(১) মাসুদুল হাসান তালুকদার বুধবার (২ মার্চ) রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন(ইন্নালিল্লাহি ওয়া ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৫৪ বছর। তিনি শিক্ষক স্ত্রী, দুই ছেলে, ভাই-বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।


দেলদুয়ার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লায়ন এম শিবলী সাদিক জানান, মাসুদুল হাসান তালুকদার সরকারি সা’দত বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক ছিলেন। বৃহস্পতিবার(৩ মার্চ) বাদ যোহর উপজেলার আটিয়া ইউনিয়নের নান্দুরিয়া কেন্দ্রীয় গোরস্থান মাঠে মরহুমের জানাজা নামাজ শেষে ওই গোরস্থানে তাকে দাফন করা হয়।


আ’লীগের ত্যাগী নেতা মাসুদুল হাসান তালুকদারের অকাল মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সাবেক ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিমসহ জেলা ও উপজেলার রাজনৈতিক, সামাজিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।


উল্লেখ্য, গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত ও প্রার্থী মৃত্যুর কারণে দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে স্থগিত হওয়া দেলদুয়ার উপজেলার আটিয়া ইউপি নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মাসুদুল হাসান তালুকদার নির্বাচিত হন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno