আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  দুপুর ১:১২

আমরাও খেলবো- খেলা হবে সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে :: টাঙ্গাইলে শামীম ওসমান এমপি

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে গোপালপুর উপজেলা আওয়ামীলীগ আয়োজিত সমাবেশে নারায়নগঞ্জের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বিএনপির উদ্দেশ্যে বলেছেন, দেশে একটি খেলা হওয়া এখন সময়ের অপেক্ষামাত্র।

সেই খেলা হবে সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে অসাম্প্রদায়িক শক্তির এবং মুক্তিযুদ্ধ বিরোধী শক্তির বিরুদ্ধে মহান মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির। একাত্তর, পঁচাত্তর এবং একুশে আগস্ট গ্রেনেড হামলার খুনিরা সবাই মহান মুক্তিযুদ্ধের বিরোধী শক্তি হিসেবে এক হয়েছে। তারা দেশে আবার খুনখারাবির খেলা শুরু করেছে।


তিনি বলেন, আমরাও খেলায় নামবো- সেই চূড়ান্ত খেলায় খুনিরা পরাস্ত হবে। ৩০ লাখ শহীদ আর মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে পাওয়া মহান মুক্তিযুদ্ধের বাংলাদেশ আবার জয়লাভ করবে। বঙ্গবন্ধু ও শেখ হাসিনার সৈনিকরা দেশের বর্তমান পরিস্থিতি পর্যবেক্ষণ করছেন।


সোমবার (২৯ আগষ্ট) একুশে গ্রেনেড হামলার আসামিদের ফাঁসির রায় দ্রুত কার্যকরের দাবিতে গোপালপুর উপজেলার সরকারি সূতি ভিএম পাইলট হাই স্কুল মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে শামীম ওসমান এমপি প্রধান বক্তা হিসেবে এসব কথা বলেন।


শামীম ওসমান বলেন, শেখ হাসিনা শুধু দেশের সম্পদ নয়, আগামী প্রজন্মের জন্য আইডল। তিনি হেরে গেলে বাংলাদেশ পথ হারাবে। বাংলাদেশের পরিস্থিতি হবে আফগানিস্তানের চেয়েও ভয়াবহ। আমাদের সামনে এই যে মরণপন খেলা অপেক্ষা করছে তার জন্য সকলকে প্রস্তুত থাকতে হবে। সকলকে মাঠে নেমে খেলতে হবে। সেই খেলায় খুনিরা নিশ্চিত হেরে যাবে।


গোপালপুর উপজেলা আওয়ামীলীগ আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন অধ্যাপক আব্দুল মোমেন। এতে প্রধান অতিথি ছিলেন- আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শাহজাহান খান।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোট মনির এমপি, আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মামুনুর রশীদ, আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত শিকদার, গোপালপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ প্রমুখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno