আজ- ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  দুপুর ১:৪৭

উল্লাপাড়ায় দায়ের কোপে স্বামী নিহত, প্রথম স্ত্রী ও মেয়ে আটক

 

রোকনুজ্জামান রকু, সিরাজগঞ্জ থেকে:

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় দায়ের কোপে এক ব্যক্তি নিহত হয়েছেন। তাঁর নাম সাইফুল ইসলাম মণ্ডল (৫২)। অভিযোগ রয়েছে, প্রথম স্ত্রীর দায়ের কোপে তিনি নিহত হয়েছেন। শুক্রবার(১০ নভেম্বর) রাতে উল্লাপাড়া উপজেলার সদর ইউনিয়নের মণ্ডলজানি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিহতের স্ত্রী নাসিমা খাতুন ও তাঁর মেয়ে স্বপ্না খাতুনকে(২০) আটক করেছে।


স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, সাইফুল ইসলাম কয়েক দিন আগে দ্বিতীয় বিয়ে করেন। দ্বিতীয় বউ শ্বশুরবাড়িতে থাকতেন। সাইফুল প্রথম স্ত্রীর সঙ্গে আলাদা বাড়িতে থাকেন। আরেকটি বিয়ের পর থেকেই প্রথম স্ত্রী নাসিমা খাতুনের সঙ্গে সাইফুল ইসলামের ঝগড়া বিবাদ লেগেই ছিল। এদিকে দ্বিতীয় বউ তাঁদের বাড়িতে আসেন।


এর জেরে শুক্রবার রাতে নাসিমা খাতুনের সঙ্গে সাইফুল ইসলামের ফের ঝগড়া হয়। পরে সাইফুল ইসলাম ঘুমিয়ে পড়লে স্ত্রী নাসিমা খাতুন তাঁর মাথায় দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেন।


পরে তাঁকে উদ্ধার করে উল্লাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। আজ শনিবার সকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।


এসব তথ্য নিশ্চিত করে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জানান, সাইফুল ইসলামের ময়নাতদন্ত শেষে আগামীকাল রোববার লাশ সিরাজগঞ্জে আনা হবে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য প্রথম স্ত্রী নাসিমা খাতুন এবং তাঁর মেয়ে স্বপ্না খাতুনকে আটক করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno