আজ- ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  বিকাল ৪:৩৩

ঐতিহাসিক ফারাক্কা দিবসে আলোচনা সভা

 

দৃষ্টি নিউজ:

‘নদী বাঁচাও, দেশ বাঁচাও- বাঁচাও বাংলাদেশ’ স্লোগানে মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর আহ্বানে ঐতিহাসিক ফারাক্কা লংমার্চের ৪৬তম দিবস উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে টাঙ্গাইল সাধারণ গ্রন্থাগার মিলনায়তনে সোমবার(১৬ মে) মওলানা ভাসানী ফাউন্ডেশনের উদ্যোগে আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি ছিলেন- জাতিসংঘের সাবেক পানি বিশেষজ্ঞ ডক্টর এসআই খান।


মওলানা ভাসানী ফাউন্ডেশনের চেয়ারম্যান খন্দকার নাজিম উদ্দিনের সভাপতিত্বে ও ফাউন্ডেশনের মহাসচিব মো. মাহমুদুল হক সানুর সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- মওলানা ভাসানী ফাউন্ডেশনের উপদেষ্টা সৈয়দ ইরফানুল বারী, হারুন অর রশিদ,

অ্যাডভোকেট আল রুহী, যুব ফাউন্ডেশনের সদস্য নূরুল ইসলাম, আজীম উদ্দিন বিপ্লব, মীর মাজেদুর রহমান সজীব, নূরুল ইসলাম সবুজ, ছাত্র ফাউন্ডেশনের সদস্য আজাদ মিয়া প্রমুখ। এ সময় মওলানা ভাসানী ফাউন্ডেশন, যুব ফাউন্ডেশন ও ছাত্র ফাউন্ডেশনের নেতৃবৃন্দ এবং অন্যান্য রাজনৈতিক নেতারা উপস্থিত ছিলেন।


প্রকাশ, ১৯৭৬ সালের এই দিনে মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর নেতৃত্বে সারাদেশের লাখ লাখ মানুষ রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা ময়দান থেকে মরণ বাঁধ ফারাক্কা অভিমুখে লংমার্চে অংশগ্রহন করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno